সারাদেশ
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
নাটোরে কিশোরকে অজ্ঞান করে ব্যাটারি চালিত ভ্যান ছিনতাই!
নাটোর প্রতিনিধি :
Published : Thursday, 8 April, 2021 at 7:27 PM, Count : 68
নাটোরে কিশোরকে অজ্ঞান করে ব্যাটারি চালিত ভ্যান ছিনতাই!নাটোরের গুরুদাসপুরে যাত্রী সেজে অটোভ্যান ভাড়ায় নিয়ে এসে এক কিশোর চালককে স্পিড খাইয়ে অজ্ঞান করে ব্যাটারীচালিত ভ্যানটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
 আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামে এঘটনা ঘটে। কিশোর ইয়ামিন (১৩) পাশ্ববর্তী সিংড়া উপজেলার মহিষমারী বেলতোলা গ্রামের জাহিদ আলীর ছেলে।
স্থানীয় সুত্রে জানা গেছে, ছেলেটি অজ্ঞান অবস্থায় লক্ষিপুরের আনোয়ার হোসেনের বাড়ির কাছে কান্না করছিল। এসময় সে বলছিল আমাকে স্পিড খাইয়ে ভ্যানের যাত্রীরা ভ্যান ছিনিয়ে নিয়ে গেছে। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিলে কিশোর ইয়ামিন কিছুটা সুস্থ্য হয়ে উঠে।
কিশোর ইয়ামিন বলেন, ‘বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মহিষমারী থেকে দুইজন মানুষ নাজিরপুরে যাওয়ার জন্য ভ্যানে যাত্রী বেশে উঠে। নাজিরপুরে আসার পরে যাত্রীরা স্পিড খায়। এসময় তাকেও স্পিড খাইতে দেয়। তাদের খাওয়া দেখে সেও স্পিড খায়। কিছু দূর পর এসে কি হয়েছে সে বলতে পারেনা। ঘন্টা খানেক পরে সে বুঝতে পারে তার ভ্যানটি অজ্ঞান পাটিরা নিয়ে গেছে।
গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ‘এবিষয়ে অভিযোগ পাওয়া যায়নি। তার পরেও বিষয়টি তদন্ত করা হচ্ছে।’





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft