বিনোদন
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
ভোটের আগের দিন শ্রাবন্তীর বিরুদ্ধে এফআইআর
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 8 April, 2021 at 9:21 PM, Count : 253
ভোটের আগের দিন শ্রাবন্তীর বিরুদ্ধে এফআইআরআর ভোটের আগেরদিন বেহালায় শেষদিনের প্রচারে বেরিয়ে বাধা পেয়ে মেজাজ হারালেন শ্রাবন্তী। একদিন পরেই রাজ্যে চতুর্থ দফার নির্বাচন। প্রথমবার বেহালা পশ্চিম থেকে লড়বেন ‘ভূমিকন্যা’ শ্রাবন্তী। যার কঠিন লড়াই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে। অভিযোগ, আগেই সুবিধা অ্যাপে এদিনের রোড শোয়ের জন্য অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু ইচ্ছাকৃতভাবেই বারবার বিজেপিকে প্রচার করা থেকে আটকানো হচ্ছে। কলকাতা ও শহরতলি, সব জায়গাতেই বাধার মুখে পড়তে হচ্ছে বিজেপি প্রার্থীদের। এমন অভিযোগ আছে।
বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের রোড শো ঘিরে বৃহস্পতিবার সকাল থেকেই ছিল উত্তেজনা। এ রোড শো-তে যোগ দেওয়ার কথা ছিল মহাগুরু মিঠুন চক্রবর্তীরও। কিন্তু অনুমতি সংক্রান্ত জটিলতার কারণে তা বাতিল হয়ে যায়।
শুধু রোড শো বাতিলই নয়, এবার সেই ঘটনায় অভিযোগ দায়ের হলো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। বিনা অনুমতিতে রোড শো করার অভিযোগে বেহালা পশ্চিমের পর্ণশ্রী থানায় নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ তুলে বৃহস্পতিবার বিকেলে এ এফআইআর দায়ের করা হয়।
এদিকে পুলিশের দাবি, অশান্তি এড়ানোসহ একাধিক কারণেই শ্রাবন্তীর রোড শোয়ের অনুমতি দেওয়া হয়নি। তা সত্ত্বেও বিনা অনুমতিতে ভোট প্রচারে নামায় তার বিরুদ্ধে পর্ণশ্রী থানায় এফআইআর দায়ের করা হয়েছে। আর এতেই ক্ষুব্ধ বিজেপি প্রার্থী। পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। পুরো ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। রিপোর্ট ইতোমধ্যে জমাও পড়েছে বলে খবর পাওয়া গেছে।

 






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft