দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
যশোরে আরও ৬২ জনের করোনা শনাক্ত
কাগজ সংবাদ
Published : Thursday, 8 April, 2021 at 9:38 PM, Count : 344
যশোরে আরও ৬২ জনের করোনা শনাক্তযশোরে বেড়েই চলেছে করোনা পজিটিভের সংখ্যা। স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের কোনো পদক্ষেপেই সংক্রমণ নিয়ন্ত্রণে আসছে না। আর এসব কারণে প্রতিনিয়ত যশোরে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।
বৃহস্পতিবার যশোরে নতুন করে আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে জিনোম সেন্টারে ৫১ জন ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১১ জনের পজিটিভ রেজাল্ট এসেছে। জিনোম সেন্টারের নমুনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলার বাসিন্দা রয়েছেন ৩৭ জন। এছাড়া,  শার্শায় দু’জন, ঝিকরগাছায় একজন ও অভয়নগরে ১১ জন করে রয়েছেন।
সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের ল্যাব থেকে একশ’ ২৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট দেয়া হয়েছে। এর মধ্যে ৫১ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ৩২ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১১ জনের পজিটিভ রেজাল্ট এসেছে।
তিনি আরও জানান, এ পর্যন্ত যশোরে ২৭ হাজার একশ’ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার চারশ’ ৪৭ জন। সুস্থ হয়েছেন চার হাজার আটশ’ ৯২ জন। মৃত্যু হয়েছে ৬৫ জনের।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft