দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে কোয়ারেন্টাইনে নারীর মৃত্যু       বৃহস্পতিবার জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ       হেফাজত তাণ্ডব: দায় স্বীকার করলেন হারুন       তিন ক্লাবের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া শুরু       শুক্রবার ঈদ       রাস্ট্রিক সোসাইটির উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ       মণিরামপুরে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ        তাড়াহুড়োয় ফেরিতে প্রাণ গেল ৬ জনের       কোয়ারেন্টাইনে ঈদ করবেন আড়াই সহস্রাধিক মানুষ       আজ চাঁদ উঠলে কাল ঈদ       
সাবেক উপজেলা চেয়ারম্যান আমির হোসেনের বিরুদ্ধে শাশুড়ির মানববন্ধন
কেশবপুর (যশোর) প্রতিনিধি
Published : Tuesday, 13 April, 2021 at 7:38 PM, Count : 208
সাবেক উপজেলা চেয়ারম্যান আমির হোসেনের বিরুদ্ধে শাশুড়ির মানববন্ধনকেশবপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান জামাতার বিরুদ্ধে শাশুড়ির নেতৃত্বে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের শহীদ বীর মুক্তিযোদ্ধা দৌলত বিশ্বাস চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধন চলাকালে পৌরসভার সাবেক সংরক্ষিত কাউন্সিলর শাহিদা সিদ্দিকী বলেন, তার ছেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক ও পৌরসভার পরপর তিনবারের কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের সঙ্গে জামাতা সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেনের পারিবারিক জমিজমা নিয়ে মামলাসহ রাজনৈতিক বিরোধ চলছে। তার ছেলের কেনা জমি নিজেদের দাবি করে জামাতার ইন্ধনে মেয়েরা লোকজন নিয়ে দখলের চেষ্টা করছেন। যে কারণে কেশবপুর সহকারী জজ আদালতে একটি মামলা করেন। যার নম্বর-১৫৩/২১। ওই জমিতে আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্বেও তারা ওই জমি দখলের চেষ্টায় লিপ্ত রয়েছেন। বিষয়টি নিয়ে যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে।
শাহিদা সিদ্দিকী আরও অভিযোগ করেন, বিপুলের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, ভুয়া তথ্য প্রদান করে বিভিন্ন দপ্তরে অভিযোগসহ সংবাদ সম্মেলনের মাধ্যমে সম্মানহানীর চক্রান্ত করা হচ্ছে।
মানববন্ধনে আরও বক্তৃতা করেন, পৌর শহরের বালিয়াডাঙ্গা এলাকার আছিরন বেগম, সালমা বেগম, রোজিনা খাতুন এবং আনোয়ারা বেগম। মানবন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
এ ব্যাপারে এইচ এম আমীর হোসেন সাংবাদিকদের বলেন, ‘শাহিদা সিদ্দিকী নামে আমি কোনো মহিলাকে চিনি না। তিনি আমার শাশুড়ি নন’।
উপজেলা নির্বাহী অফিসার এস এম আরাফাত হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিটি পেয়েই জেলা প্রশাসক বরাবর প্রেরণ করা হয়েছে’।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft