বিনোদন
শিরোনাম: হাসপাতালে স্বেচ্ছাসেবক লেবাসধারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি প্রতিমন্ত্রীর       যমেক হাসপাতালে আইসিইউ উদ্বোধন        আ’লীগ নেতা কাজী বর্ণ মানবতা ভ্যানের ২১ দিনে ৮ হাজার প্যাকেট খাবার বিতরণ       এমপি নাবিলের পক্ষে ঈদ উপহার ও ইফতারি বিতরণ       শিক্ষা জাতীয়করণের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি       গঠণতন্ত্র সংশোধনের সিদ্ধান্ত, নির্বাচন ২৬ জুন       দেড় হাজার পিস ইয়াবাসহ ৪ কারবারী আটক        সংবাদপত্র হকার্স ইউনিয়নের উৎসব ভাতা প্রদান সোমবার       ভারত থেকে বিপজ্জনক বার্তা পাওয়া যাচ্ছে : কাদের       খাদ্যশস্য সংগ্রহে ধানকে প্রাধান্য দিতে হবে : খাদ্যমন্ত্রী      
কবরীর মৃত্যুতে ফেসবুকে তারকাদের শোক
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 17 April, 2021 at 12:08 PM, Count : 75
কবরীর মৃত্যুতে ফেসবুকে তারকাদের শোককিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী মারা গেছেন। করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার রাত ১২টা ২০মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’। কবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তার মৃত্যু দেশের সাংস্কৃতিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শোক জানিয়ে স্মৃতিচারণ করেছেন তারকারা। অভিনেত্রীর দীর্ঘদিনের সহকর্মী থেকে শুরু করে জুনিয়র শিল্পীরা ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।
বাংলা সিনেমার সুপারস্টার চিত্রনায়ক শাকিব খান তার ভেরিফাইড ফেসবুক পেজে লেখেন, কিংবদন্তি এই মানুষটির সঙ্গে আমার অসংখ্য স্মৃতি। যখনই দেখা হতো আমাকে স্নেহ করতেন। তার সময়কার বিভিন্ন স্মৃতি শেয়ার করতেন। কবরী আপার মৃত্যুতে প্রিয় অভিনেত্রী হারানোর পাশাপাশি একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি।
যেখানেই থাকুন, ভালো থাকুন কবরী আপা...
অভিনেত্রী তারিন তার ফেসবুক টাইমলাইনে লেখেন, আমরা আরও একজন কিংবদন্তিকে হারালাম। তিনি ছিলেন প্রখ্যাত রাজনীতিবিদ। তিনি ছিলেন যোদ্ধা, জীবনের শেষ দিন পর্যন্ত যুদ্ধ করেছেন। আল্লাহ তার বিদেহী আত্মার শান্তি দান করুন। দয়া করে সবাই তার জন্য প্রার্থনা করুন। আমরা একজন কিংবদন্তিকে হারালাম। আসুন আমরা সবাই আল্লাহর কাছে দোয়া করি।
গীতিকার ও লেখক ইশতিয়াক আহমেদ তার ফেসবুক টাইমলাইনে লেখেন, সাদাকালো টিভি দেখা মানুষ আমরা। শাবানা, কবরীকে দেখে বড় হয়েছি। সেই কবরী একদিন চলে এলেন আমাদের খুব কাছে। আমাদের আসনে দাঁড়িয়ে গেলেন অভিনেত্রী থেকে নেত্রী হওয়ার নতুন পরিচয়ে। তারপর বছর পাঁচেক সিনেমার কবরী, সেলুলয়েডের কবরী, গানের কবরী, নাচের কবরী, হয়ে গেলেন আমাদের নারায়ণগঞ্জের কবরী, আমাদের চাষাড়ার কবরী, আমাদের জনসভার কবরী, আমাদের শহরের আইন শৃঙ্খলা কমিটির কবরী। ক্যামেরার সামনের মিষ্টি অভিনেত্রী, ক্যামেরার বাইরে ঝাঁঝালো নেত্রী সব মিলিয়ে কবরী আমাদের কাছের মানুষ এক। কবরীকে মনে থাকবে অনেকদিন। করোনাকেও...
সংগীত শিল্পী শফিক তুহিন তার ফেসবুকে লিখেছেন, বাংলা চলচ্চিত্র ইতিহাসের অন্যতম কিংবদন্তি অভিনেত্রী মিষ্টি মেয়ে খ্যাত কবরী ইহলোকের মায়া ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এদেশ সারাজীবন আপনার ঐতিহাসিক কাজগুলো মনে রাখবে। ওপারে ভালো থাকবেন...
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার ও সংগীত শিল্পী বেলাল খান তার টাইমলাইনে লেখেন, আমাদের কৈশোর কালের নায়িকা ছিলেন কবরী।
মুগ্ধ হয়ে দেখতাম। কী মিষ্টি হাসি তার! শেষ বয়সে এসে রাজনীতিতেও নাম লেখালেন। এমপি হলেন। করোনা আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরেই আইসিইউতে মেকানিক্যাল ভেন্টিলেটরে ছিলেন তিনি। আজ চলে গেলেন চিরতরে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft