দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে কোয়ারেন্টাইনে নারীর মৃত্যু       বৃহস্পতিবার জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ       হেফাজত তাণ্ডব: দায় স্বীকার করলেন হারুন       তিন ক্লাবের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া শুরু       শুক্রবার ঈদ       রাস্ট্রিক সোসাইটির উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ       মণিরামপুরে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ        তাড়াহুড়োয় ফেরিতে প্রাণ গেল ৬ জনের       কোয়ারেন্টাইনে ঈদ করবেন আড়াই সহস্রাধিক মানুষ       আজ চাঁদ উঠলে কাল ঈদ       
যশোরে ছয় প্রতিষ্ঠানকে সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা
কাগজ সংবাদ:
Published : Saturday, 17 April, 2021 at 3:29 PM, Count : 370
যশোরে ছয় প্রতিষ্ঠানকে সাড়ে ১৩ হাজার টাকা জরিমানাযশোরে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, ক্রয় রশিদ না থাকায় ছয়টি প্রতিষ্ঠানকে ১৩ হাজার পাঁচশ’ টাকা জরিমান করা হয়েছে। শনিবার সকালে দড়াটানা বড় বাজারে তদারকি মূলক অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর যশোর।
উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকা ও বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই চা-পাতা মোড়কীকরণ ও বিক্রয়ের অভিযোগে নিউ স্টার টি হাউজকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।এ সময়  মূল্য তালিকা না থাকায় সামাদ ভান্ডারকে দু’হাজার টাকা, বিপ্লব স্টোরকে দু’হাজার টাকা, গীতা স্টোরকে দেড় হাজার টাকা, মজনু-ভোলার মাংসের দোকানে এক হাজার টাকা ও মেয়াদোত্তীর্ণ সেমাই বিক্রির অভিযোগে নাসিম স্টোরকে দু’হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় বাজারের সকল মুদি, চাল, মুরগী ও মাংসের দোকানে হালনাগাদ মূল্য তালিকা প্রদর্শন করা এবং ন্যায্যমূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করার নির্দেশনা দেয়া হয়। একই সাথে ব্যবসায়ী ও জনসাধারণকে মাস্ক ব্যবহার ও দূরত্ব বজায় রেখে বেচাকেনার  নির্দেশনা দেয়া হয়।
অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর যশোরের উপপরিচালক ওয়ালিদ বিন হাবিব, কৃষি বিপণন অধিদপ্তর যশোরের মাঠ ও বাজার পরিদর্শক মোহাম্মদ কুতুবউদ্দীন, ক্যাবের সদস্য আব্দুর রাকিব সরদার, সদর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর তুষার কান্তি মন্ডল ও জেলা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।
জনস্বার্থে এমন অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর যশোরের উপপরিচালক ওয়ালিদ বিন হাবিব।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft