সারাদেশ
শিরোনাম: হাসপাতালে স্বেচ্ছাসেবক লেবাসধারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি প্রতিমন্ত্রীর       যমেক হাসপাতালে আইসিইউ উদ্বোধন        আ’লীগ নেতা কাজী বর্ণ মানবতা ভ্যানের ২১ দিনে ৮ হাজার প্যাকেট খাবার বিতরণ       এমপি নাবিলের পক্ষে ঈদ উপহার ও ইফতারি বিতরণ       শিক্ষা জাতীয়করণের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি       গঠণতন্ত্র সংশোধনের সিদ্ধান্ত, নির্বাচন ২৬ জুন       দেড় হাজার পিস ইয়াবাসহ ৪ কারবারী আটক        সংবাদপত্র হকার্স ইউনিয়নের উৎসব ভাতা প্রদান সোমবার       ভারত থেকে বিপজ্জনক বার্তা পাওয়া যাচ্ছে : কাদের       খাদ্যশস্য সংগ্রহে ধানকে প্রাধান্য দিতে হবে : খাদ্যমন্ত্রী      
বরিশালে খেটে খাওয়া মানুষের রিকশা মিছিল
বরিশাল সংবাদদাতা :
Published : Saturday, 17 April, 2021 at 4:34 PM, Count : 62
বরিশালে খেটে খাওয়া মানুষের রিকশা মিছিললকডাউনের চতুর্থ দিনে ত্রাণ ও রেশনিং ব্যবস্থা চালুর দাবিতে বরিশালে রিকশা মিছিল করেছেন রিকশা শ্রমিক ও খেটে খাওয়া মানুষ।
শনিবার (১৭ এপ্রিল) বেলা সোয়া ১১টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তীর নেতৃত্বে বাসদ, রিকশা শ্রমিক ইউনিয়ন ও শ্রমিক ফ্রন্ট এই মিছিল বের করেন। কয়েকশ’ রিকশা, ভ্যান ও ইজিবাইক নিয়ে শ্রমিকরা নগরীর রাজা বাহাদুর সড়ক, সদর রোড, হাসপাতাল রোড, সিএন্ডবি রোডসহ নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অশ্বিনী কুমার হলের সামনে এসে মিছিলটি শেষ করেন। এ সময় মিছিলে অংশগ্রহণকারীরা তাদের দাবির সপক্ষে স্লোগান দেন এবং প্লাকার্ড বহন করেন।
শ্রমিক ও নেতাকর্মীরা বলেন, আগের বছর লকডাউনের সময় তাদের মজুত অর্থ ছিল। তা ছাড়া বিভিন্নস্থান থেকে সহায়তাও পাওয়া গেছে। এ বছর তাদের কাছে কোনো অর্থ নেই। একদিন কাজ না করলে পরিবার নিয়ে না-খেয়ে থাকতে হয়। অথচ কাজে বের হলেই প্রশাসন নানাভাবে তাদের হয়রারি করে। তাই আগে খাবার তারপর লকডাউনের ব্যবস্থার দাবি জানান তারা। না হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচির হুমকি দেন তারা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft