ক্রীড়া সংবাদ
শিরোনাম: যশোরে কোয়ারেন্টাইনে নারীর মৃত্যু       বৃহস্পতিবার জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ       হেফাজত তাণ্ডব: দায় স্বীকার করলেন হারুন       তিন ক্লাবের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া শুরু       শুক্রবার ঈদ       রাস্ট্রিক সোসাইটির উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ       মণিরামপুরে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ        তাড়াহুড়োয় ফেরিতে প্রাণ গেল ৬ জনের       কোয়ারেন্টাইনে ঈদ করবেন আড়াই সহস্রাধিক মানুষ       আজ চাঁদ উঠলে কাল ঈদ       
জিম্বাবুয়ে দলে তিন নতুন মুখ
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 18 April, 2021 at 4:24 PM, Count : 102
জিম্বাবুয়ে দলে তিন নতুন মুখদক্ষিণ আফ্রিকার মাটি থেকে ওয়ানডে ও টি-২০ সিরিজ জেতার পর এবার পাকিস্তানের সামনে মিশন জিম্বাবুয়ে সফর। যেখানে তিন টি-২০ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা। আগামী বুধবার থেকে শুরু হবে টি-২০ সিরিজ।
এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। যেখানে প্রথমবারের মতো নেওয়া হয়েছে ব্যাটসম্যান তারিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভাঙ্গা এবং স্পিনার তাপিয়া মুফুদজাকে। সম্প্রতি ঘরোয়া টি-২০ টুর্নামেন্টের পাঁচ ম্যাচে চারটি অর্ধশতক করেছেন ১৯ বছর বয়সী মারুমানি।
আফগানিস্তানের বিপক্ষে আরব আমিরাতে হওয়া সবশেষ সিরিজে স্বাস্থ্যগত কারণে খেলতে পারেননি জিম্বাবুয়ের দুই অভিজ্ঞ তারকা ক্রেইগ আরভিন ও ব্রেন্ডন টেলর। তবে পাকিস্তানের বিপক্ষে সিরিজটিতে দলে ফিরছেন তিনি। এছাড়া ২০১৬ সালে সবশেষ খেলা লুক জঙুইকেও রাখা হয়েছে স্কোয়াডে।
হাতের ইনজুরির কারণে এ সিরিজের জন্য বিবেচনায় রাখা হয়নি সিকান্দার রাজাকে। এছাড়া পারফরম্যান্সগত কারণে বাদ পড়েছেন রিচমন্ড মুতুম্বামি, মিল্টন শুমবা, ব্রেন্ডন মাভুতা, তারিসাই মুসাকান্দা এবং ফারাজ আকরাম। আগামী ২১ এপ্রিল থেকে শুরু হবে তিন ম্যাচের টি-২০ সিরিজ।
জিম্বাবুয়ের টি-২০ স্কোয়াড : শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন, লুক জঙুই, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভের, তারিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তাপিয়া মুফুদজা, ব্লেসিং মুজুরাবানি, রিচার্ড এনগারাভা, ব্রেন্ডন টেলর এবং ডোনাল্ড তিরিপানো।
স্ট্যান্ডবাই: তারিসাই মুসাকান্দা, আইন্সে দলোভু এবং ব্রেডলি ইভানস।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft