দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
ঝিনাইদহে করোনা পরিস্থিতি খারাপের দিকে, সাতদিনে ৯ জনের মৃত্যু
রাজিব হাসান, ঝিনাইদহ
Published : Tuesday, 20 April, 2021 at 1:25 PM, Update: 20.04.2021 1:55:22 PM, Count : 216
ঝিনাইদহে করোনা পরিস্থিতি খারাপের দিকে, সাতদিনে ৯ জনের মৃত্যুঝিনাইদহে দিন দিন করোনায় আক্রান্ত ও মৃত্যু বেড়ে চলেছে। মানুষকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে হাসপাতালে ভীড় জমাতে দেখা গেছে। একজন রোগীর সাথে একাধিক স্বজন অবস্থান করার কারণে স্বাস্থ্যবিধির কোনো বালাই দেখতে পাওয়া যাচ্ছে না।
এদিকে, ভর্তিরত ও চিকিৎসা নিতে আসা রোগীদের হয়রানি ও বিড়ম্বনার শেষ নেই বলে তারা অভিযোগ করেন। তাদের অভিযোগ, করোনার ভিতরে চিকিৎসক কম থাকায় তারা সঠিক সেবা পাচ্ছেন না। অপরদিকে রোগী দিন দিন বেশি বৃদ্ধি হওয়ায় চিকিৎসকেরাও ঠিকমত সেবা দিচ্ছেন না।
এদিকে, ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক জানান, আমরা যথেষ্ট চেষ্টা চালাচ্ছি চিকিৎসা সেবা দেয়ার জন্য। করোনাকালে অর্ধেক জনবল দিয়ে সেবা দেয়া হচ্ছে। তবুও কোনো অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। আর করোনা ওয়ার্ডে ভর্তিদের চিকিৎসা সেবা চলছে বলে জানান তিনি।   
তবে স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় সর্বশেষ ২৪ ঘণ্টায় নতুন করে সাতজনসহ মোট আক্রান্ত হয়েছে দু’ হাজার ছয়শ’ ৮২ জন। গত সপ্তায় মৃত্যু হয়েছে নয়জনের। এ পর্যন্ত মোট মারা গেছেন ৪৯ জন। আর সুস্থ হয়েছে দু’ হাজার চারশ’ ৪৫ জন। বর্তমানে কোভিড হাসপাতালে ১৭ জন চিকিৎসাসেবা নিচ্ছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft