সারাদেশ
শিরোনাম: হাসপাতালে স্বেচ্ছাসেবক লেবাসধারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি প্রতিমন্ত্রীর       যমেক হাসপাতালে আইসিইউ উদ্বোধন        আ’লীগ নেতা কাজী বর্ণ মানবতা ভ্যানের ২১ দিনে ৮ হাজার প্যাকেট খাবার বিতরণ       এমপি নাবিলের পক্ষে ঈদ উপহার ও ইফতারি বিতরণ       শিক্ষা জাতীয়করণের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি       গঠণতন্ত্র সংশোধনের সিদ্ধান্ত, নির্বাচন ২৬ জুন       দেড় হাজার পিস ইয়াবাসহ ৪ কারবারী আটক        সংবাদপত্র হকার্স ইউনিয়নের উৎসব ভাতা প্রদান সোমবার       ভারত থেকে বিপজ্জনক বার্তা পাওয়া যাচ্ছে : কাদের       খাদ্যশস্য সংগ্রহে ধানকে প্রাধান্য দিতে হবে : খাদ্যমন্ত্রী      
করোনায় চট্টগ্রামে আরও ৮ জনের মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি:
Published : Tuesday, 20 April, 2021 at 4:20 PM, Count : 61
করোনায় চট্টগ্রামে আরও ৮ জনের মৃত্যুচট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে সর্বশেষ ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন ৩৪৭ জনের শরীরে ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। সংক্রমণ হার ২২ দশমিক ৩০ শতাংশ।
সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে বলা হয়, নগরীর আটটি ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে গতকাল সোমবার চট্টগ্রামের ১ হাজার ৫৫৬ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৩৪৭ জন পজিটিভ শনাক্ত হন। এর মধ্যে শহরের বাসিন্দা ২৬৩ জন ও ১৩ উপজেলার ৮৪ জন।
উপজেলায় আক্রান্তদের মধ্যে হাটহাজারীতে সর্বোচ্চ ২১ জন, রাউজানে ১২ জন, ফটিকছড়িতে ১০ জন, পটিয়ায় ৯ জন, রাঙ্গুনিয়ায় ৭ জন, বোয়ালখালীতে ৬ জন, লোহাগাড়া ও সাতকানিয়ায় ৪ জন করে, মিরসরাই ও সীতাকু-ে ৩ জন করে, বাঁশখালী ও চন্দনাইশে ২ জন করে এবং সন্দ্বীপে ১ জন রয়েছেন।
জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা এখন ৪৭ হাজার ৫৭৪ জন। এর মধ্যে শহরের বাসিন্দা ৩৮ হাজার ১৮৮ জন ও গ্রামের ৯ হাজার ৩৮৬ জন।        
সোমবার গ্রামের ১ জনসহ করোনায় ৮ রোগীর মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা এখন ৪৭২ জন। এতে শহরের বাসিন্দা ৩৫০ জন ও গ্রামের ১২২ জন। সুস্থতার ছাড়পত্র পেয়েছেন নতুন ৭৩ জন। ফলে মোট আরোগ্যলাভকারীর সংখ্যা ৩৫ হাজার ৪৫৬ জনে উন্নীত হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft