দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: হাসপাতালে স্বেচ্ছাসেবক লেবাসধারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি প্রতিমন্ত্রীর       যমেক হাসপাতালে আইসিইউ উদ্বোধন        আ’লীগ নেতা কাজী বর্ণ মানবতা ভ্যানের ২১ দিনে ৮ হাজার প্যাকেট খাবার বিতরণ       এমপি নাবিলের পক্ষে ঈদ উপহার ও ইফতারি বিতরণ       শিক্ষা জাতীয়করণের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি       গঠণতন্ত্র সংশোধনের সিদ্ধান্ত, নির্বাচন ২৬ জুন       দেড় হাজার পিস ইয়াবাসহ ৪ কারবারী আটক        সংবাদপত্র হকার্স ইউনিয়নের উৎসব ভাতা প্রদান সোমবার       ভারত থেকে বিপজ্জনক বার্তা পাওয়া যাচ্ছে : কাদের       খাদ্যশস্য সংগ্রহে ধানকে প্রাধান্য দিতে হবে : খাদ্যমন্ত্রী      
৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ
তুচ্ছ ঘটনায় চাঁনপাড়ায় একই পরিবারের পাঁচজনকে জখম
কাগজ সংবাদ
Published : Tuesday, 20 April, 2021 at 8:48 PM, Count : 204
তুচ্ছ ঘটনায় চাঁনপাড়ায় একই পরিবারের পাঁচজনকে জখম তুচ্ছ ঘটনায় যশোরের চাঁনপাড়ায় একই পরিবারের পাঁচজনকে পিটিয়ে গুরুতর জখম করেছে চিহ্নিতরা। এর মধ্যে ৬৫ বছরের এক বৃদ্ধ রয়েছেন। ভুক্তভোগীরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় থানায় ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
ভুক্তভোগী পরিবার ও থানা সূত্রে তথ্য মিলেছে, স্যালো মেশিনের পানিতে জমি ভিজে যাওয়া সংক্রান্ত ঘটনার জের ধরে ১৯ এপ্রিল রাতে চানপাড়া পশ্চিমপাড়ার মৃত বেলায়েত আলী মোল্লার ছেলে মুক্তার আলীর (৬৫) উপর হামলা চালায় একই গ্রামের মোসলেম আলী ও তার ছেলেরা। গ্রামের রফিকুল ইসলামের চায়ের দোকানের সামনে পেয়ে মোসলেম আলীর হুকুমে তার ভাই  গোলাম, ছেলে পলাশ, লিটন, গোলামের ছেলে সাগর, আসাদুর ও রিফাত বৃদ্ধ মুক্তার আলীকে লাঠি ও টর্চ লাইট দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তার চিৎকারে ছেলে শাহিন, জাহিদ, স্ত্রী ছবুরননেছা, ভাইপো শাহাজান ও ভাইবউ শিল্পীকে পিটিয়ে জখম করে ওই আসামি পক্ষ।  এসময় পলাশ-লিটন চক্র বাঁশের লাঠি, টর্চ লাইট, রাম দা, গাছি দা, লোহার রড ব্যবহার করে হত্যার চেষ্টা চালায়। গুরুতর অবস্থায় বৃদ্ধ মুক্তার আলী ও তার ছেলে শাহিনসহ ৩ জনকে যশোর জেনারেল হাসপাতালে ওই রাতেই ভর্তি করা হয়। এছাড়া অন্যদের চিকিৎসা দিয়ে রিলিজ দেয়া হয়। এ ঘটনায় ওই রাতেই মুক্তার আলীর ছোট ভাই শাহাব উদ্দিন থানায় অভিযোগ করেন।
থানার ইন্সপেক্টর তদন্ত শেখ তাসমীম আলম বিষয়টি খোঁজ খবর নিচ্ছেন। দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে দাবি পুলিশের। এ ব্যাপারে হাসাপাতালে ভর্তি বৃদ্ধ মুক্তার আলী জানিয়েছেন, তিনি রোজা ছিলেন। তারাবীর জন্য মসজিদে যাচ্ছিলেন। এ সময় রফিকের দোকানের সামনে তার উপর চড়াও হয় মোসলেম মোল্লা গং। তার ছেলেরা তাকে হত্যার জন্য তাড়া করে। ওই দিন সকালে মেশিনের পানিতে আসামিদের জমি ভিজে গেলে কথা কাটাকাটি হয়। রাতে তারা সন্ত্রাসী তৎপরতা চালায়। তিনি এ ব্যাপারে দ্রুত পুলিশ সুপারের দৃষ্টি কামনা করেছেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft