ক্রীড়া সংবাদ
শিরোনাম: খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ৭ মৃত্যু       বাংলাদেশ চায় রোহিঙ্গা প্রত্যাবর্তনে জাতিসংঘ স্পষ্ট রোডম্যাপ তৈরি করুক       মারা গেলেন ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলতাফ হোসেন       কখনও পরমাণু যুদ্ধে জড়ানো যাবে না : যৌথ বিবৃতিতে পুতিন ও বাইডেন       বৃষ্টি আরও দুদিন হতে পারে       রাজধানীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার       চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি গুলিবিদ্ধ        রাজশাহী মেডিকেলে আরও ১০ জনের মৃত্যু       চট্টগ্রামে করোনায় আরও দুইজনের মৃত্যু, শনাক্ত ১৬৯       জয়পুরহাটে করোনায় ৭৪ জন আক্রান্ত       
সাইফ স্পোর্টিংকে হারিয়েছে মাহামেডান
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 5 May, 2021 at 8:18 PM, Count : 99
সাইফ স্পোর্টিংকে হারিয়েছে মাহামেডানফিরতি লেগে এবার সাইফ স্পোর্টিংকে হারিয়েছে মোহামেডান। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার প্রিমিয়ার লিগের ম্যাচে তারা জয় পেয়েছে ২-১ গোলে। প্রথম লেগে সাইফের কাছে একই ব্যবধানে হেরেছিল তারা। লিগে সেটা ছিল মোহামেডানের প্রথম হার।
১৪ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে মোহামেডান। সাইফ স্পোর্টিং ২৩ পয়েন্ট নিয়ে নেমে গেছে পঞ্চম স্থানে।
৫২ মিনিটে গোলের অপেক্ষা ফুরায় মোহামেডানের। বাইলাইন থেকে দিয়াবাতের ক্রসে রাকিব খান ইভানের ফ্লিক গোলরক্ষক ফেরানোর পর ফিরতি শটে লক্ষ্যভেদ করেন ইয়াসান।
তিন মিনিট পর দিয়াবাতের শট ফিস্ট করে ব্যবধান দ্বিগুণ হতে দেননি পাপ্পু হোসেন। ৬৯  মিনিটে সমতার স্বস্তি ফিরে সাইফ স্পোর্টিং শিবিরে। বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা জন ওকোলির পথ আগলে দাঁড়ান তিন ডিফেন্ডার। ওকোলির ছোট পাসে বদলি নামা মারাজ হোসেনের দূরপাল্লার শট চোখের পলকে জালে জড়ায়।
৮২ মিনিটে আবারও এগিয়ে যায় মোহামেডান। জাফর ইকবালের থ্রু পাস দুই ডিফেন্ডারের ফাঁক গলে বেরিয়ে গিয়ে নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের কোনাকুনি শটে জয়সূচক গোলটি করেন দিয়াবাতে। লিগে মালির এই ফরোয়ার্ডের গোল হলো ১২টি।
আরামবাগ ক্রীড়া চক্রকে ২-১ গোলে হারিয়ে দ্বিতীয় লেগ শুরু করা মোহামেডানের এটি সপ্তম জয়। আর রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির বিপক্ষে ড্র করে দ্বিতীয় লেগ শুরু করা সাইফ স্পোর্টিংয়ের এটি পঞ্চম হার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft