দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
রিকশা থামিয়ে ছিনতাইয়ের সময় দু’জনকে গণধোলাই
কাগজ সংবাদ
Published : Thursday, 6 May, 2021 at 10:04 PM, Count : 385
রিকশা থামিয়ে ছিনতাইয়ের সময় দু’জনকে গণধোলাইযশোর উপশহর তেল পাম্পের সামনে থেকে রিকশা থামিয়ে চাঁদা দাবি ও ছিনতাই করার সময় দু’জনকে গণধোলাই শেষে পুলিশে দিয়েছেন জনতা। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।
আটকরা হচ্ছে বারান্দি মোল্লাপাড়ার লাল মিয়ার ছেলে জাকির হোসেন ও ঘোপ নওদাগ্রাম বর্তমানে খালদার রোডের সোহান হোসেনের ছেলে রাসেল কাঞ্চন। অপর এক অভিযানে পুলিশ রেলবাজার থেকে দু’ দুর্বৃত্তকে আটক করেছে।
ঘোপ পিলু খান সড়কের ১৯৫/৪ নম্বরের বাসিন্দা আব্দুল মোনায়েমের ছেলে যশোর শিক্ষাবোর্ড কর্মচারী মাকসুদ আল হাবিব ৫ মে গভীর রাতে কোতোয়ালি মডেল থানায় দু’ ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেছেন, ৫ মে রাত ৮টার দিকে তিনি ও তার শ্যালকের স্ত্রী বীনা খাতুন দড়াটানা ফার্মেসিতে ওষুধ কিনতে যান। ওষুধ কিনে রিকশায় উপশহর তেল পাম্পের সামনে পৌঁছালে দু’ ছিনতাইকারী মোটরসাইকেল আড় করে তাদের গতিরোধ করে। দুর্বৃত্তরা মাকসুদ আল হাবিবের কাছ থেকে মোবাইল ফোনসেট ও নগদ দশ হাজার টাকা কেড়ে নেয়।
এর মধ্যেই বীনা মোবাইলে পুলিশকে সংবাদ দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এর আগেই স্থানীয় জনতা দু’জনকে আটক করে গণধোলাই দেয়। পুলিশ পরে তাদের আটক করে। জব্দ করা হয় ছিতনাইকারীদের মোটরসাইকেল। বৃহস্পতিবার আসামিদের আদালতে সোপর্দ করা হয়।
এদিকে, ৬ মে দুপুরে রেলবাজার থেকে আরও দু’ দুর্বৃত্তকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। এরা হচ্ছে রেলগেট এলাকার আয়ের ওরফে ফয়েকের ছেলে রমজান আলী ও চাঁচড়া রায়পাড়ার তৈয়ব আলীর ছেলে সাব্বির।
এসআই ইবনে খালিদ হোসেন জানিয়েছেন, আটকদের বিরুদ্ধে একাধিক মামলায় ওয়ারেন্ট ছিল। তাদের একটি মামলায় আটক দেখিয়ে চালান দেয়া হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft