দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
খোলাডাঙ্গায় প্রতিবন্ধীকে ধর্ষণে মামলা
অভিযুক্ত লুৎফর-ছোট্টকে চালান
অভিজিৎ ব্যানার্জী
Published : Thursday, 6 May, 2021 at 10:05 PM, Update: 06.05.2021 10:40:31 PM, Count : 362
অভিযুক্ত লুৎফর-ছোট্টকে চালানযশোরের ধর্মতলা খোলাডাঙ্গা এলাকার প্রতিবন্ধী কিশোরীকে যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত লুৎফর রহমান ও ছোট্টর বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আটক দেখিয়ে বৃহস্পতিবার আদালতে চালান দেয়া হয়েছে। এছাড়া, আদালতে ভুক্তভোগী কিশোরীর ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।
গত ৩০ এপ্রিল দুপুরে খোলাডাঙ্গায় বসবাসকারী মানসিক প্রতিবন্ধী এক শিশুকে (১৩) ফুঁসলিয়ে নিয়ে ধর্ষণ করে একই এলাকার লুৎফর রহমান ওরফে নানা লুৎফর ও  প্রতিবেশি নূর আলীর ছেলে ছোট্ট (১৫)। বাড়িতে ফিরে প্রতিবন্ধী লুৎফর ও ছোট্টর ব্যাপারে তার বাবাকে জানায়। এ ব্যাপারে ধর্ষণের শিকার ও শিশুর পিতা থানায় মামলা করার প্রস্তুতি নিলে লুৎফর রহমান ও ছোটর পরিবার বাধা দেয়।
এক পর্যায়ে একটি চক্র অভিযুক্ত লুৎফর রহমানের কাছ থেকে এক লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। এসব নিয়ে ৫ মে দৈনিক গ্রামের কাগজে সংবাদ প্রকাশিত হলে পুলিশের ওপর মহলের নজরে পড়ে। ৫ মে দুপুরে যশোর কোতোয়ালি থানা পুলিশের একটি টিম নির্যাতিত শিশু ও তার পরিবারের সদস্য এবং অভিযুক্ত লুৎফর রহমানকে থানায় ডেকে আনে। ঘটনার পর থেকে নড়াইলে আত্মগোপনে থাকা ছোট্টকে ৬ মে সকালে থানায় হাজির করে বাবা নূর আলী।
এদিকে, ভুক্তভোগীর সাথে কথা বলে ঘটনার সত্যতা মেলায় ৬ মে ধর্ষণ মামলা রেকর্ড করে পুলিশ। ওই  মামলায় আটক দেখিয়ে  লুৎফর ও ছোট্টকে আদালতে চালান দেয়া হয়েছে।
এদিকে, ঘটনা চাপিয়ে দেয়ার কথা বলে এলাকার সবুর হোসেন, তরিকুল ইসলাম, শাহাবুর রহমান ও মহাসীন দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে যে তথ্য প্রচার হয়েছে তা সত্য নয় বলে দাবি করেছেন আরবপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও যশোর সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম। তিনি বলেন, তারা শালিশ বিচারে ছিল না। এমনকি তারা টাকা হাতানোর সাথে জড়িত নয়।
স্থানীয় অপর একটি সূত্র জানিয়েছে,টাকা লেনদেনের সাথে লিটন ও খোকনসহ কয়েকজনের নাম নতুন করে শোনা যাচ্ছে।
এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলা রেকর্ড হয়েছে। পুলিশ অভিযুক্ত দু’ জনকে আটক করে আদালতে পাঠিয়েছে। ঘটনাটি যথাযথ তদন্ত করা হবে। ঘটনার পেছনে ও পরে আর কেউ থাকলে সে ব্যাপারেও খোঁজ নেয়া হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft