দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
শার্শায় মাছের ঘেরে বিষ প্রয়োগ দশ লাখ টাকার মাছ নিধন
শার্শা ও নাভারণ (যশোর) প্রতিনিধি
Published : Thursday, 6 May, 2021 at 10:20 PM, Count : 130
শার্শায় মাছের ঘেরে বিষ প্রয়োগ দশ লাখ টাকার মাছ নিধনযশোরের শার্শায় একটি মাছের ঘেরে বিষ দিয়ে ১০ লক্ষ টাকার বিভিন্ন জাতের মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। উপজেলার বালুন্ডা দক্ষিণপাড়া গ্রামে তৌহিদুর রহমান নামে এক ব্যক্তির মাছের ঘেরে বৃহস্পতিবার রাতে এই বিষ প্রয়োগের ঘটনা ঘটেছে। মৃত মাছ ওই এলাকার শত শত মানুষ পানিতে নেমে ধরে নিয়ে যাচ্ছে। আর মাছ চাষী মাথায় হাত দিয়ে বসে আছেন ওই ঘেরের পাশে। উৎসুক জনতা ঘেরের পাড়ে দাঁড়িয়ে মরা মাছ ধরার দৃশ্য দেখছে। তৌহিদুর রহমান শার্শা উপজেলার মহিষাকুড় গ্রামের কাশেম আলীর ছেলে।
মাছের ঘেরের নাইট গার্ড আলতাফ হোসেন বলেন, তিনি রাতে ঘুমিয়ে পড়েন। এরপর রাত ২ টার দিকে মাছ লাফালাফির শব্দ শুনতে পান। তখন ঘুম থেকে উঠে টর্চ মেরে দেখেন অনেক মাছ মরে ভেসে উঠেছে। এতে তার সন্দেহ হয়-হয়ত অক্সিজেনের অভাবে এরকম হয়েছে। এরপর তিনি গ্যাস ট্যাবলেট দেন ঘেরে। তাতেও কোন পরিবর্তন দেখা যায়নি। মাছ মরে ভাসতে থাকে। এরপর তিনি ঘেরের মালিক তৌহিদুরকে খবর দেন।
স্থানীয়রা বলেন, এটা অক্সিজেনের অভাবে নয়, ঘেরে কেউ বিষ প্রয়োগ করেছে। এতে দেড় থেকে ২ শত মণ মাছ মরেছে।
ঘের মালিক তৌহিদুর রহমান বলেন, হয়ত কেউ শত্রুতামূলক বিষ প্রয়োগ করেছে। আমার প্রায় ১০ লক্ষ টাকার মাছ মরেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft