দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
করোনা আক্রান্ত ভারত ফেরত সাতজন জামিনে মুক্ত
কাগজ সংবাদ
Published : Monday, 10 May, 2021 at 4:34 PM, Update: 10.05.2021 10:22:57 PM, Count : 406
করোনা আক্রান্ত ভারত ফেরত সাতজন জামিনে মুক্তযশোর সদর হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ১০ জনের মধ্যে ভারত ফেরত সাতজন আটকের পর আদালত থেকে জামিমে মুক্তি পেয়েছেন। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসান শুনানি শেষে তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।
এর আগে সোমবার তাদের আটক দেখিয়ে আদালতে সোপর্দ করে পুলিশ। জামিনপ্রাপ্তরা হলেন,  যশোর সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী ফাতেমা,  যশোর শহরের পশ্চিম বারান্দিপাড়া এলাকার বিশ্বনাথ দত্তের স্ত্রী মণিমালা দত্ত, সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপপাড়া গ্রামের মিলন হোসেন,  রাজবাড়ি সদর উপজেলার রামকান্তপুর গ্রামের নাসিমা আক্তার, খুলনা সদর উপজেলার বিবেকানন্দ, পাইকগাছা উপজেলার ডামরাইল গ্রামের আমিরুল সানা ও  খুলনার রূপসা উপজেলার সোহেল সরদার।
আসামি পক্ষের আইনজীবী সৈয়দ কবীর হোসেন জনি বলেন, সংক্রমণ অপরাধদমন আইনে তাদেরকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।  তিনি ওই সাতজনকেই জামিনের জন্য আদালতে আবেদন জানান। আদালত তা মঞ্জুর করে একইসাথে আগামী ৩০ জুন পরবর্তী দিন ধার্য করেন।
এছাড়া, অপর তিনজন অভিযুক্ত ভারতফেরত সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শেফালি রানী সরদার, যশোর সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের একরামুল কবীরের স্ত্রী রুমা (৩০) ও যশোর শহরের ওয়াপদা গ্যারেজ এলাকার ভদ্র বিশ্বাসের ছেলে প্রদীপ বিশ্বাস (৩৭) হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদেরও আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
গত ২৩ ও ২৪ এপ্রিল ভারত ফেরত করোনা আক্রান্ত কিছু পাসেপার্ট যাত্রীকে যশোর জেনারেল হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। এরপর হাসপাতাল থেকে সাত ভারত ফেরত করোনা আক্রান্ত ও স্থানীয়ভাবে আক্রান্ত তিনজন পালিয়ে যান। বিষয়টি ২৬ এপ্রিল সংবাদ মাধ্যমে প্রচার হওয়ায় তোলপাড় শুরু হয়। এরপর ওইদিন রাতের মধ্যে পলাতক সকলকে শনাক্ত করে হাসপাতালে ফিরিয়ে আনা হয়। ওই ঘটনায় গত ৮ মে শনিবার যশোর কোতোয়ালি থানায় মামলা হয়।









« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft