সারাদেশ
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
স্পেন প্রবাসীর সহযোগিতায় ৪০টি পরিবার পেল খাদ্যদ্রব্য
মাদারীপুর প্রতিনিধি:
Published : Monday, 10 May, 2021 at 7:40 PM, Count : 209
স্পেন প্রবাসীর সহযোগিতায় ৪০টি পরিবার পেল খাদ্যদ্রব্যস্পেন প্রবাসী রাজু হাসানের সহযোগিতায় মাদারীপুরের ৪০টি পরিবার পেল খাদ্যদ্রব্য। মাদারীপুর শহরের ১নং শকুনী এলাকার মেহেদী হাসান শনি, রবি ও সোমবার মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্যদ্রব্য পৌছে দিয়েছেন।  পোলার চাল, মুরগী, চিনি সেমাই, তেল, দুধসহ অন্যান্য খাদ্যদ্রব্য শহরের নিন্ম ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মধ্যে দেয়া হয়েছে। এই খাদ্যদ্রব্য পেয়ে ঐ পরিবারগুলো খুশি হয়েছে।
সহযোগিতা পাওয়া রহিমা বেগম ও সুবর্ণা বেগম বলেন, আমরা এখনও কোন ত্রাণ পাইনি। স্বামীর কাজ বন্ধ আছে। তাই এগুলো পেয়ে আমাদের উপকার হলো। ঈদের দিন সন্তানদের রান্না করে খাওয়াতে পারবো।
নাম না প্রকাশে এক নিন্ম মধ্যবিত্ত পরিবারের সদস্য জানান, আমরা সম্মানের জন্য কারো কাছে হাত পাততে পারিনা। তাই এগুলো পেয়ে আমাদের উপকার হলো। আমি আশা করছি প্রবাসী রাজু হাসানের মতো আরো প্রবাসীরা এগিয়ে আসবেন।
বিতরণে সহযোগিতাকারী মেহেদী হাসান বলেন, স্পেন প্রবাসী রাজু হাসানের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়। মাদারীপুর তার নানাবাড়ি। তাই সে অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়ে এই সহযোগিতা করেছেন। আশা করছি তাকে দেখে আরো প্রবাসীরা এগিয়ে আসবেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft