দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ৭ মৃত্যু       বাংলাদেশ চায় রোহিঙ্গা প্রত্যাবর্তনে জাতিসংঘ স্পষ্ট রোডম্যাপ তৈরি করুক       মারা গেলেন ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলতাফ হোসেন       কখনও পরমাণু যুদ্ধে জড়ানো যাবে না : যৌথ বিবৃতিতে পুতিন ও বাইডেন       বৃষ্টি আরও দুদিন হতে পারে       রাজধানীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার       চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি গুলিবিদ্ধ        রাজশাহী মেডিকেলে আরও ১০ জনের মৃত্যু       চট্টগ্রামে করোনায় আরও দুইজনের মৃত্যু, শনাক্ত ১৬৯       জয়পুরহাটে করোনায় ৭৪ জন আক্রান্ত       
দেবহাটায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ
রফিকুল ইসলাম, দেবহাটা (সাতক্ষীরা)
Published : Tuesday, 11 May, 2021 at 10:04 PM, Update: 11.05.2021 10:05:06 PM, Count : 138
দেবহাটায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগসাতক্ষীরার দেবহাটায় স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলার সুশীলগাতি এলাকার একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, পিটিয়ে হত্যার পর তার মরদেহ আম বাগানে ফেলে পালিয়েছে স্বামী আজিবর রহমান। নিহতের মাথা, ঘাড় ও পিটসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত তাসলিমা খাতুন (৪৫) দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের আজিবর রহমান আজুর স্ত্রী ও একই উপজেলার বেজোরাটি গ্রামের জমাত আলীর কন্যা।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, বসন্তপুর গ্রামের আজিবর রহমান আজু তার স্ত্রী তাসলিমা খাতুনকে অন্যের জমিতে কৃষি শ্রমিকের কাজ করে আয় উপার্জন করার জন্য চাঁপ প্রয়োগ করতো। কিন্তু তাসলিমা খাতুন অন্যের জমিতে কৃষি কাজ করতে অনীহা প্রকাশ করতো। এনিয়ে প্রায়ই তাদের মধ্যে পারিবারিক অশান্তি হতো। এমনকি আজিবর রহমান প্রায়ই তার স্ত্রীকে নির্যাতন করত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতে আজিবর রহমান তার স্ত্রীকে পিটিয়ে হত্যার পর সুশীলগাতি আম বাগানে ফেলে রেখে পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft