আন্তর্জাতিক সংবাদ
শিরোনাম: খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ৭ মৃত্যু       বাংলাদেশ চায় রোহিঙ্গা প্রত্যাবর্তনে জাতিসংঘ স্পষ্ট রোডম্যাপ তৈরি করুক       মারা গেলেন ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলতাফ হোসেন       কখনও পরমাণু যুদ্ধে জড়ানো যাবে না : যৌথ বিবৃতিতে পুতিন ও বাইডেন       বৃষ্টি আরও দুদিন হতে পারে       রাজধানীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার       চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি গুলিবিদ্ধ        রাজশাহী মেডিকেলে আরও ১০ জনের মৃত্যু       চট্টগ্রামে করোনায় আরও দুইজনের মৃত্যু, শনাক্ত ১৬৯       জয়পুরহাটে করোনায় ৭৪ জন আক্রান্ত       
সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ১২ মরদেহের সন্ধান
আন্তর্জাতিক ডেস্ক:
Published : Sunday, 16 May, 2021 at 2:24 PM, Count : 634
সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ১২ মরদেহের সন্ধানদক্ষিণ আমেরিকার এল সালভাদরের একজন সাবেক পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে পুঁতে রাখা অবস্থায় সাত নারী ও তিন শিশুসহ ১২টি মরদেহের সন্ধান মিলেছে।
দেশটির অ্যার্টনি জেনারেলের অফিস সূত্রে জানা গেছে, ৫১ বছর বয়সী হুগো ওসোরিও শ্যাভেজ ওসোরিও নামে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে যৌন অপরাধের অভিযোগসহ ১৩টি হত্যা মামলার তদন্ত করা হচ্ছিল।
বার্তা সংস্থা এপির খবরে বলা হয়, একজন নারী ও তার যুবতী কন্যাকে হত্যার বিষয়ে ওই পুলিশ কর্মকর্তার স্বীকারোক্তির ভিত্তিতে স্থানীয় সময় শনিবার তাকে গ্রেপ্তার করা হয়।
প্রতিবেশীরা ওই বাড়ি থেকে একজন নারীর কান্নার শব্দ শুনে পুলিশকে ফোন করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫৭ বছর বয়সী একজন নারী ও তার ২৬ বছর বয়সী মেয়ের মরদেহ বাড়ির একটি পুকুর থেকে উদ্ধার করে। ঘটনার আলামত দেখে পুলিশের ধারণা তাদের ওপর যৌন নির্যাতন চালানো হয়েছে।  
পরে পুলিশ ওই ব্যক্তির বাড়ি তল্লাশি চালিয়ে ভিন্ন স্থানে পুঁতে রাখা সাত বছর বয়সী একটি মেয়ে এবং দুই ও ৯ বছর বয়সী দুটি ছেলে শিশুর মরদেহ উদ্ধার করে।
এ ছাড়া ওই বাড়িতে আরও সাতটি মরদেহ আবিষ্কৃত হয়েছে যার সম্পর্কে তদন্ত করছে পুলিশ।  
অ্যাটর্নি জেনারেলের অফিসের এক টুইটে বলা হয়, মৃতদের মধ্যে কয়েকজন প্রায় দু’বছর আগে মারা গিয়েছিল।  
তবে ১৩টি খুনের বিষয়ে কেন তদন্ত করা হচ্ছে, অ্যাটর্নি জেনারেলের অফিস থেকে সে বিষয়ে কিছু ব্যাখ্যা করা হয়নি।   
যৌন আক্রমণাত্মক আচরণের কারণে ২০০৫ সালে শ্যাভেজ ওসোরিওকে পুলিশ বাহিনী থেকে বরখাস্ত হন। পরে বিচারে তার পাঁচ বছরের জেলও হয়।  
জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যানুযায়ী, সাবেক ওই পুলিশ কর্মকর্তাসহ ৯ জনের বিরুদ্ধে আট নারীসহ ১৩ জনকে হত্যার অভিযোগ আনা হয়েছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft