ক্রীড়া সংবাদ
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
অবসর ভেঙে ফিরছেন না ডি ভিলিয়াস
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 18 May, 2021 at 7:58 PM, Count : 115
অবসর ভেঙে ফিরছেন না ডি ভিলিয়াসক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানিয়ে দিয়েছে, সাবেক অধিনায়কের অবসরের সিদ্ধান্ত পাকাপাকিভাবেই থেকে যাচ্ছে। বিবৃতিতে মঙ্গলবার ডি ভিলিয়ার্সের প্রসঙ্গে বিস্তারিত খুব বেশি কিছু বলা হয়নি। ওয়েস্ট ইন্ডিজ সফরের দল নিয়েই সেখানে ছিল মূল আলোচনা। পাশাপাশি স্রেফ জানানো হয়, অবসরের সিদ্ধান্ত চূড়ান্তই থাকবে বলে ডি ভিলিয়ার্স শেষবারের মতো ঠিক করেছেন।
ডি ভিলিয়ার্সের ফেরা নিয়ে নানা গুঞ্জন চলছিল গত কিছুদিন ধরেই। গত মাসে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলার সময় তিনি জাতীয় দলে ফেরার ইঙ্গিত দিয়ে জানান, কোচ মার্ক বাউচারের সঙ্গে আলোচনার অপেক্ষায় আছেন।
এই আলোচনা ছিল আরও আগে থেকে। ২০১৮ সালে অনেকটা আচমকাই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ডি ভিলিয়ার্স। বিশ্বকাপের আগের বছরে তার অমন বিদায় চমকে দিয়েছিল অনেককেই। তবে অবসরের কিছুদিন পর থেকেই উঠতে থাকে তার ফেরার গুঞ্জন।
২০১৯ বিশ্বকাপের আগে আগে ডি ভিলিয়ার্স নিজে থেকেই ফেরার আগ্রহের কথা জানান। তবে বিশ্বকাপের ঠিক আগে দলীয় পরিকল্পনা ও সংহতিতে ব্যাঘাত না ঘটানোর কথা ভেবে তার ফেরার প্রস্তাবে রাজি হয়নি বোর্ড।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft