ক্রীড়া সংবাদ
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
প্রত্যাশার চাইতে বেশি টিভিস্বত্ত্ব বিক্রি করেছে বিসিবি
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 18 May, 2021 at 8:19 PM, Count : 117
প্রত্যাশার চাইতে বেশি টিভিস্বত্ত্ব বিক্রি করেছে বিসিবিদুই বছরের জন্য নয়টি হোম সিরিজের টিভিস্বত্ত্ব কিনে নিয়েছে বিজ্ঞাপনী সংস্থা ব্যান-টেক। দরপত্রে একমাত্র অংশ নেয়া ব্যান-টেক ১৬১ কোটি ৭৩ লাখ টাকারও বেশি মূল্যে টিভিসত্ত্ব কিনেছে। এই সময়ে বাংলাদেশ জাতীয় পুরুষ দল নয়টি হোম সিরিজ খেলবে, যেখানে সাতটি টেস্ট, ১৮ ওয়ানডে ও ১৯ টি-২০ ম্যাচ রয়েছে।
চড়া মূল্যে টিভিস্বত্ত্ব বিক্রি করতে পেরে খুশি বিসিবিও। দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার শীর্ষ কর্মকর্তা বলেন, আমরা যে দর প্রত্যাশা করেছিলাম তার থেকে বেশি পেয়েছি। প্রতিযোগিতামূলক বাজারে এরকমটা হবে স্বাভাবিক। গতবারও তারা আমাদের প্রত্যাশা পূরণ করেছিল। এবারও করলো।
চলতি বছরের ১৮ মে থেকে ২০২৩ সালের ৫ অক্টোবর পর্যন্ত হোম সিরিজের টিভিস্বত্ত্ব বিক্রির জন্য দরপত্র আহ্বান করেছিল বিসিবি। ২০১৪ সালে ছয় বছরের জন্য হোম সিরিজের টিভিস্বত্ত্ব গাজী টেলিভিশনের কাছে বিক্রি করে বিসিবি। দুই কোটি ২৫ হাজার ডলারে সম্প্রচার স্বত্ত্ব পায় টেলিভিশনটি।
করোনা পরবর্তীকালে ক্রিকেট মাঠে গড়ালে সিরিজ ধরে ধরে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করে বিসিবি। সেই পরিকল্পনার অংশ হিসেবে শুধুমাত্র ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য দরপত্র আহ্বান করেছিল বোর্ড। তাতে তিনটি প্রতিষ্ঠান অংশগ্রহণ করলেও অবিশ্বাস্য মূল্যে সবাইকে ছাড়িয়ে সম্প্রচার স্বত্ত্ব কিনে নেয় ব্যান-টেক। জানা যায়, তিন ওয়ানডে এবং দুই টেস্টের জন্য ১৭ কোটি ৯৭ লাখ টাকা বিসিবির কোষাগারে জমা দেয় ব্যান-টেক।
এবারও বিসিবির প্রত্যাশার চেয়ে বেশি কিছু করলো প্রতিষ্ঠানটি। গতবারের মতো এবারও ব্যান-টেক এ স্বত্ত্ব বিক্রিও করে দিচ্ছে। জানা গেছে, টিভিস্বত্ত্ব কিনেছে টি স্পোর্টস ও গাজী টেলিভিশন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft