ক্রীড়া সংবাদ
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
শীর্ষ ক্লাবগুলোর সাথে বাফুফে’র সভাপতির বিশেষ সভা
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 18 May, 2021 at 8:24 PM, Count : 87
শীর্ষ ক্লাবগুলোর সাথে বাফুফে’র সভাপতির বিশেষ সভাজাতীয় দলের কোচ জেমি ডে ৩২ ফুটবলার নিয়ে মাঠে নেমেছেন সোমবার থেকে। লক্ষ্য জুনে বিশ্বকাপ বাছাইয়ের বাকি তিন ম্যাচ। কোচের দাবি, তিনি দেশের সেরা ফুটবলারদেরই ডেকেছেন ক্যাম্পে। এ নিয়ে অবশ্য সব সময়ই বিতর্ক থাকে। ওকে কেন নিলেন, ওকে কেন নিলেন না এ অভিযোগ সব সময়েরই। বিশেষ করে ক্লাবগুলোর পক্ষ থেকে অভিযোগুলো বেশি আসে।
আসলেই কী জেমি সেরাদের ডাকেন। নাকি কারও কারও ইন্দনে পক্ষপাতিত্ব হয়। জেমি যাদের ডাকেন তাদের বাইরে কী ডাক পাওয়ার মতো ফুটবলার থাকেন। এসব প্রশ্নের উত্তর খুঁজতে এই প্রথম ক্লাবগুলোর বক্তব্য শুনছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের শীর্ষ ক্লাবগুলোর কোচ ও ম্যানেজারের সঙ্গে বিশেষ সভা করছেন।
প্রথমদিন মঙ্গলবার কাজী মো. সালাউদ্দিনের সভা করেছেন বসুন্ধরা কিংস, আবাহনী ও শেখ রাসেল ক্রীড়া চক্রের কোচ ও ম্যানেজারের সঙ্গে। দুপুরের পরই সভাটি অনুষ্ঠিত হয় বাফুফে ভবনে। বুধবার মোহামেডান, শেখ জামাল ও সাইফ স্পোর্টিং ক্লাবের কোচ ম্যানেজারের সঙ্গে সভা করার কথা রয়েছে বাফুফে সভাপতির।
কাতার সফরের জন্য ক্যাম্পের খেলোয়াড় তালিকা ও নেপাল সফরের সময় জেমির যে তালিকা ছিল তা ক্লাবের কোচ-ম্যানেজারের হাতে ধরিয়ে বাফুফে সভাপতির জানতে চাইবেন এর বাইরে কোনো খেলোয়াড় আছেন কিনা যাদের ডাকা উচিত ছিল। কারণ, খেলোয়াড়দের পারফরম্যান্স কাছ থেকে দেখেন ক্লাবের কোচরা।
জাতীয় দলকে আরো শক্তিশালী, আরো গ্রহণযোগ্য ও বিতর্কমূক্ত রাখতেই বাফুফে সভাপতি এ উদ্যোগ নিয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft