দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর দাফন
আব্দুল কাদের, নড়াইল অফিস
Published : Tuesday, 18 May, 2021 at 9:23 PM, Count : 256
পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর দাফন  ঈদের পর ঘুরতে স্বপ্নের পদ্মা সেতু ভ্রমন করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত তিনবন্ধুর নামাজে জানাজা শেষে নড়াইল পৌরকবরস্থানে দাফন করা হয়েছে।
১৮ মে  মঙ্গলবার সকাল ১১ টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার সময় তিন পরিবারের সদস্যরা উপস্থিত খেকে নিহত সন্তানের জন্য মাগফেরাত কামনা করেন।
নিহতরা হলো নড়াইল শহরের বাসিন্দা লোহাগড়া লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য (২২), মহিষখোলার বাসিন্দা গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম (২২) ও আলাদাতপুর এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে সান (২৩)।
৩ টি মোটরসাইকেলে সোমবার দুপুরের দিকে ৯ বন্ধু মিলে পদ্মা সেতু দেখতে যায়। সেখান থেকে বাড়িতে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওয়া-ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের নগরকান্দা জয়বাংলা মোড় এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মাইক্রোবাসের সাথে নিহতদের মোটরসাইকেলটির সাথে ধাক্কা লাগে। এসময় তুর্য ও রাউফুর রহিম ঘটনাস্থলে মারা যায়। স্থানীয়রা গুরুতর জখম সানকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হন। গোপালগঞ্জ এলাকায় পৌছালে এ্যাম্বুলেন্সের মধ্যে সান মারা যায়। এই ঘটনায় নড়াইল শহর জুড়ে ও পরিবারের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।
নিহতরা ২০১৬ সালে নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয় হতে এসএসসি পাশ করে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft