দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
করোনায় আক্রান্ত শিশুসহ ২৯ জন যমেক হাসপাতালে চিকিৎসাধীন
কাগজ সংবাদ
Published : Tuesday, 18 May, 2021 at 9:31 PM, Count : 217
 করোনায় আক্রান্ত শিশুসহ ২৯ জন যমেক হাসপাতালে চিকিৎসাধীন যশোর মেডিকেল কলেজ হাসপাতালের রেডজোনে করোনা আক্রান্ত ১৩ মাসের শিশুসহ মোট ২৯ জন চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ভারতফেরত বাংলাদেশি পাসপোর্ট যাত্রী রয়েছেন ১৫জন। মঙ্গলবার হাসপাতালে নতুন করে দু’জন ভারতফেরতসহ চারজন করোনা পজিটিভ রোগী ভর্তি হয়েছেন। অবশ্য এদিন কোন রোগীকে ছাড়পত্র দেয়া হয়নি। এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহম্মেদ।
হাসপাতালের রেডজোন ওয়ার্ডে কর্মরত সেবিকা শারমীন জানান, মঙ্গলবার রেডজোনে নতুন করে চারজন রোগী ভর্তি হয়েছেন। তারা হলেন ভারতফেরত ঢাকার গাজীপুর এলাকার অলক চন্দ্র দাসের স্ত্রী রুমা রাণী দাস (২৫) ও তার ১৩ মাসের শিশুপুত্র শলক চন্দ্র দাস, যশোর সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের আবু ফয়সল (৩৪) ও হাফিজা বেগমের (৭০) করোনা পজিটিভ ফল আসার কারনে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন নতুন করে কোন রোগীকে ছাড়পত্র দেয়া হয়নি।
আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহম্মেদ বলেন, ঢাকা গাজীপুর এলাকার অলক চন্দ্র দাসের স্ত্রী রুমা রানি দাস তার ১৩ মাসের শিশুপুত্র শলক চন্দ্র দাসকে ভারতে চিকিৎসার জন্য নিয়ে যান। পরে শিশুর মাথায় অপারেশন শেষে মঙ্গলবার তারা দেশে ফেরেন। কিন্তু সরকারি নিদের্শনা অনুযায়ী তাদেরকে ১৪দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft