দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
উপশহর ফাঁড়ির নিচে আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ড, ম্যানেজারসহ আটক ৩
কাগজ সংবাদ
Published : Tuesday, 18 May, 2021 at 9:33 PM, Count : 1010
উপশহর ফাঁড়ির নিচে আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ড, ম্যানেজারসহ আটক ৩যশোরে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে উপশহর এলাকার বন্ধু আবাসিক হোটেলের ম্যানেজারসহ তিন জনকে আটক করেছে পুলিশ। একই বিল্ডিং এর তিন তলায় উপশহর ফাঁড়ি আর দুইতলায় এ হোটেল অবস্থিত। আটককৃতরা হলো যশোর সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের সাদ্দামপাড়ার মৃত গৌছির মোল্যার ছেলে নাহিদ হোসেন, মণিরামপুর উপজেলার রাজগঞ্জ বাজারের আব্দুল গফুরের ছেলে মিনজামুল হাসান শুভ এবং খুলনার খালিশপুর এলাকার এক গৃহবধূ। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইনের আদালতে আসামিরা দোষ স্বীকার করে জরিমানা প্রদান করে জামিনে মুক্তি পান।
স্থানীয়রা জানান, যশোর উপশহরে বন্ধু আবাসিক হোটেলের ভবনে সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে হোটেলের একটি কক্ষের মধ্যে খুলনার খালিশপুর এলাকার এক গৃহবধূর সাথে আটক ইনজামুল হাসান শুভকে অনৈতিক কাজের সময় স্থানীয়রা ঘিরে ফেলে। পরে উপর তলায় অবস্থিত ফাঁড়ি পুলিশকে ডেকে তাদের হাতে হস্তান্তর করেন।  
এদিকে পুলিশ ফাঁড়ির নিচে এ ধরণের ঘটনা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। স্থানীয়রা বলছেন এ চিত্র একদিনের নয়। প্রতিদিনই এধরনের ঘটনা ঘটছে। উপরে পুলিশ ক্যাম্প হওয়ায় স্থানীয়রা কিছু বলার সাহস পায় না। পুলিশের সেল্টার পেয়ে ম্যানেজার নাহিদ হোসেন বুক ফুলিয়ে অনৈতিক কাজকর্ম করে পার পেয়ে যাচ্ছেন। অভিযোগ রয়েছে ফাঁড়ির ঊর্ধ্বতন এক কর্মকর্তা মাসিক হারে ওই আবাসিক হোটেল থেকে উৎকোচ গ্রহণ করে মালিক পক্ষকে অনৈতিক সুবিধা প্রদান করে আসছেন।
উপশহর ফাঁড়ি ইনচার্জ এসআই সাইফুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপশহর ফাঁড়ির কেউ যদি এধরনের কাজের সাথে সম্পৃক্ত থাকতো তাহলে আটক করতো না। এসব অভিযোগ মিথ্যা বলে তিনি দাবি করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft