দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
খোলাডাঙ্গার সন্ত্রাসী টিটো ও কামরুল ইয়াবাসহ আটক
কাগজ সংবাদ
Published : Tuesday, 18 May, 2021 at 9:39 PM, Count : 717
খোলাডাঙ্গার সন্ত্রাসী টিটো ও কামরুল ইয়াবাসহ আটক যশোরের খোলাডাঙ্গা এলাকার চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার দুই আসামিকে আটক করেছে পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা। আটককৃতরা হলেন যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা মুন্সিপাড়ার মাহাবুবুর রহমানের ছেলে খালিদুর রহমান টিটো ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে কামরুল ওরফে খোড়া কামরুল। এসময় তাদের কাছ থেকে ১শ’৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, টিটোর বিরুদ্ধে সাতটি মামলা ও কামরুলের বিরুদ্ধে আঠারোটি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে বিস্ফোরণ, চাঁদাবাজি, মাদক, হত্যা চেষ্টা, মারামারি ও অস্ত্র মামলাও রয়েছে। এছাড়া কোতোয়ালি থানায় তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।  পুলিশ আরো জানায়, মঙ্গলবার সকাল ৭টা ৫০ মিনিটে খোলাডাঙ্গার আক্তারের বাড়ির পাশের গলির ভেতরে তাদের অবস্থান জানতে পেরে তারা ওই এলাকায় অভিযান চালান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে। এরপর খালিদুরের পকেট তল্লাশি করে ৫৩ পিস ও খোড়া কামরুলের পকেট থেকে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পুরাতন কসবা ফাঁড়ির এএসআই উজ্জ্বল কবির কোতোয়ালি থানায় মামলা করেন। পরে তাদেরকে আদালতে সোপর্দ করলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলার বাদী এএসআই উজ্জ্বল কবির বলেন, আসামিদের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। তারা এলাকায় মাদক সিন্ডিকেট গড়ে তুলেছে। জমিজমা কিনলে তাদেরকে চাঁদা দিতে হয়। এখানেই শেষ না, জমিতে মাটি বালি ফেলতে গেলে ও বাড়ির কাজ করতে হলে তাদের টাকা না দিলে বাধা দেয়া হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই খাইরুল আলম বলেন, আসামিদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছেন তিনি।
এদিকে, সোমবার রাত পৌনে ৮টার দিকে তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই মতিয়ার রহমান শেখহাটি বাবলাতলায় মাদক ব্যবসায়ী কামাল হোসেনের বাড়িতে অভিযান চালান। সেখান থেকে এ সময় কামাল হোসেন ও তার স্ত্রী নাজমা বেগমকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল ও নগদ ২২ হাজার ২শ’ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে কোতয়ালি থানায় পৃথক মামলা হয়েছে।








« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft