দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বন্দুক ঠেকিয়ে সেলফি! উড়ে গেল তরুণীর মাথা       সাতক্ষীরায় আরও ৯ জনের মৃত্যু, ঢিলেঢালা লকডাউন       ভারতীয় রেলওয়ের ‘অক্সিজেন এক্সপ্রেস’ বাংলাদেশে        বাগেরহাটে ইজিবাইক দুর্ঘটনা পিকআপের চালক কারাগারে       সম্প্রীতি বাংলাদেশের আয়োজনে অক্সিজেন সিলিন্ডার বিতরণ        যশোরে বাকপ্রতিবন্ধি যুবক খুন       নড়াইলে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার       নড়াইলে দু’মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১       মেয়েলি ঘটনাসহ কয়েকটি কারণে এই খুন! অভিযুক্ত ৮, আটক ৩       করোনা প্রতিরোধে ২১ কোটি টিকার ব্যবস্থা করা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী      
কাশিমপুরে দাদন ব্যবসায়ীর অত্যাচার থেকে রক্ষা পেতে মানববন্ধন
কাগজ সংবাদ :
Published : Sunday, 13 June, 2021 at 8:28 PM, Count : 178
কাশিমপুরে দাদন ব্যবসায়ীর অত্যাচার থেকে রক্ষা পেতে মানববন্ধনযশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নে সুদের টাকা পরিশোধের পরও ঋণ গ্রহীতাদের মারপিট ও হত্যার হুমকি দিয়েছেন এক দাদন ব্যবসায়ী। রোববার দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে আয়োজিত মানববন্ধনে এ অভিযোগ করে কনেজপুর গ্রামের ভুক্তভোগী কয়েকটি পরিবার। অভিযুক্ত দাদন ব্যবসায়ী মোন্তাজ বিশ্বাস একই গ্রামের ছবিয়ার রহমানের ছেলে।
মানবন্ধনে উপস্থিত ভুক্তভোগী পরিবারের সদস্যরা বলেন, পারিবারিক অভাব অনাটনের কারণে মোন্তাজ বিশ্বাসের কাছ থেকে তারা সুদে টাকা নিতো। সুদের টাকা পরিশোধ করা হলেও আবার সেই টাকা দেয়ার জন্যে বিভিন্ন সময় চাপ দেন। এর প্রতিবাদ করায় কিছু যুবককে লেলিয়ে দিয়ে তাদের মারপিট ও জখম করেন মোন্তাজ বিশ্বাস। এছাড়াও বাড়ি থেকে তুলে নিয়ে হত্যার হুমকি দেন তিনি।
ভুক্তভোগী সীমা বিশ্বাস বলেন, প্রায় দু’বছর আগে মোন্তাজের কাছ থেকে তার শ্বশুর জিতেন বিশ্বাস সুদে টাকা নেন। পরে জমি বিক্রি করে সুদের সব টাকা পরিশোধ করে গ্রাম থেকে চলে যান। এর আট মাস পর হঠাৎ মোন্তাজ আবারও সেই সুদের টাকা পরিশোধ করতে চাপ দেন। এক পর্যায়ে ৫ জুন মোন্তাজ তার পোষ্য সন্ত্রাসী নিয়ে তাদের বাড়িতে আসেন এবং আবারও সুদের টাকা পরিশোধ করতে বলেন। এতে রাজি না হওয়ায় তারা সীমা বিশ্বাস ও তার স্বামীকে রড দিয়ে মারপিটে জখম করে। এ সময় চাকু দেখিয়ে দ্রুত টাকা না দিলে তাদের হত্যা করা হবে জানিয়ে দেয় মোন্তাজ বিশ্বাস।



 






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft