বিনোদন
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দেখা যাবে বিনামূল্যে
বিনোদন ডেস্ক :
Published : Monday, 14 June, 2021 at 8:25 PM, Count : 151
‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দেখা যাবে বিনামূল্যে সোমবার বিকেল ৪টা ৪০ মিনেটে প্রকাশ পেলো মোস্তফা সরয়ার ফারুকীর প্রথম ওয়েব সিরিজের ট্রেলার। তার প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’।
প্রথমবারের মতো ওয়েব প্লাটফর্মে বড়পর্দার তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এমন ঘোষণার পর থেকেই অপেক্ষায় ছিলেন দর্শক। সোমবার সে অপেক্ষার অবসান হল। ২ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলারে নারীর প্রতি সহিংসতা এবং পরবর্তীতে সেটা প্রকাশিত হলে পরিবার ও সমাজ যেভাবে বিষয়টি নেয় এবং বিক্টিং ব্লেমিং-বিষয়গুলোও ট্রেলারে স্পষ্ট হয়েছে।
মোস্তফা সরয়ার ফারুকী জানান, আগামী ৯ জুলাই জি-ফাইভ গ্লোবালের সিরিজটির প্রিমিয়ার হবে। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মধ্য প্রাচ্য এবং বিশ্বের আরও অনেক জায়গা থেকে দশকরা সাবস্ক্রাইব করে এটি দেখতে পারবেন! আমার প্রিয় বাংলাদেশের দর্শকরা এটি বিনামূল্যে দেখতে পারেন!
সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারুকী শেয়ার করেছেন প্রথম ওয়েব সিরিজের ট্রেলার। তার ওয়েব কন্টেন্ট নতুন পুরোনো একঝাক তারকা অভিনয় করেছন। তাদের মধ্যে মামুনুর রশীদ, আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, নুসরাত ইমরোজ তিশা, তাসনিয়া ফারিণ, মারিয়া নূর, শরাফ আহমেদ জীবন প্রমুখ।
এর আগে মোস্তফা সরয়ার ফারুকী শেষ করে রেখেছেন ‘শনিবার বিকেল’ ও ‘নো-ল্যান্ডস ম্যান’। নির্মাণের প্রস্তুতি রেখেছেন ‘আ বার্নিং কোশ্চেন’। শেষের দুটি ইংরেজি ভাষার।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft