দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: এক কিলোমিটার সড়কে হাজারো মানুষ চরম দুর্ভোগে       ক্যাপিটল হিলের সামনে ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ       বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করলেন শ্রাবন্তী       স্কুল-কলেজে এখন পর্যন্ত করোনা সংক্রমণের ঝুঁকি নেই : শিক্ষামন্ত্রী       সরকার আরেকজন নুরুল হুদা খুঁজছে : রিজভী       আফগানিস্তানে শুধু ছেলেদের জন্য খুলল স্কুল       নওগাঁর আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক       চট্টগ্রামে ৫০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২       বিএনপি বিদেশেও দেশের ভাবমূর্তি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত : কাদের       রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা      
মানবসেবায় কাজ করছে কালীগঞ্জের স্বপ্ন ছোয়া
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
Published : Monday, 14 June, 2021 at 8:42 PM, Count : 148
মানবসেবায় কাজ করছে কালীগঞ্জের স্বপ্ন ছোয়ামানবতার সন্ধানে আমাদের পথ চলা এই স্লোগানে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গার স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ছোয়া। মানবসেবামূলক কার্যক্রম পরিচালনার জন্য চাকরিজীবী, ব্যবসায়ী ও শিক্ষার্থীরা মিলে সামাজিক সংগঠন গড়ে তোলেন। সমাজের মানুষদের বিভিন্ন সমস্যায় সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এ সংগঠন।
এ সংগঠনের কাজের মধ্যে রয়েছে অসহায়দের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, চিকিৎসা সহায়তা প্রদান, খাদ্য সামগ্রী বিতরণ, রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপণ, শীতবস্ত্র বিতরণ, ইফতার বিতরণ, পথশিশুদের খাদ্য সামগ্রী বিতরণ, ঈদের সময় অসহায়দের মাধ্যে ঈদ সামগ্রী বিতরণ, করোনাকলীন জনসচেতনামূলক কর্মকান্ড, সবুজ বনায়ন রক্ষায় বিশেষ ভূমিকা পালন, বৃক্ষ রক্ষা, ধর্ষণ বিরোধী কর্মকান্ড এবং উপজেলার কয়েকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে মানুষের সুপেয় পানির জন্য একাধিক অগভীর নলকূপ স্থাপনসহ অনেক জনকল্যাণকর কাজ করে যাচ্ছে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ছোয়া।
স্বপ্ন ছোয়া সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ফিরোজ আলম বাবু বলেন, ২০২০ সালে উপজেলার বালিয়াডাঙ্গা বাজারে প্রধান কার্যালয় করে সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে বন্ধুদের সাথে নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে তোলার উদ্যোগ নিই। জনকল্যাণকর কাজ দিয়ে যাত্রা শুরু হলো স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ছোয়ার। এরপর থেকে এ সংগঠনটি একের পর এক করে যাচ্ছেন জনকল্যাণমূলক কর্মকান্ড।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft