দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ       ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যু       বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় কষ্ট পেলেন শুভেন্দু       বিশ্বজুড়ে ফের বাড়লো করোনায় মৃত্যু-আক্রান্ত       আজ আয় রোজগারে সফল হবেন সিংহ       বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মোস্তফা ফরিদ       খালেদার সাজা স্থগিতের মেয়াদ বাড়লো আরও ৬ মাস        অভ্রর মরদেহ বাড়িতে পৌঁছুছে, ঐশিকেরটা পথে       আসলো আরও ৫০ লাখ টিকা      
যবিপ্রবির পরিবহন প্রশাসক হলেন ড. জাফিরুল
যবিপ্রবি প্রতিনিধি:
Published : Monday, 14 June, 2021 at 8:48 PM, Count : 218
যবিপ্রবির পরিবহন প্রশাসক হলেন ড. জাফিরুলযশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের অধ্যাপক ড. জাফিরুল ইসলাম। সোমবার যবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্টার এমদাদুল হকের স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে এ দায়িত্ব দেওয়া হয়।
অধ্যাপক ড. জাফিরুল ইসলাম যবিপ্রবির পিইএসএস বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। একই সঙ্গে তিনি যবিপ্রবির নির্মাণাধীন মুনশি মোহাম্মদ মেহেরুল্লাহ হলের প্রভোস্ট মর্যাদায় প্রকল্প পরিচালকের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যবিজ্ঞান অনুষদের ডিনের দায়িত্বও পালন করেন।
অধ্যাপক ড. জাফিরুল ইসলাম বৃত্তি নিয়ে ভারতের কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে প্রথমে এমপিএড এবং পরবর্তীতে পিএইচডি অর্জন করেন। এ ছাড়াও ভারতের পাঞ্জাব প্রদেশের পাতিয়ালার নেতাজী সুভাষ ন্যাশনাল ইনস্টিউট অব স্পোর্টস থেকে অ্যাথলেটিকস উপর ডিপ্লোমা অর্জন করেন। বাংলাদেশের রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর অর্জনকারী অধ্যাপক ড. জাফিরুল ইসলাম কুষ্টিয়া জেলার মিরপুরের কৃতি সন্তান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft