দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: উন্নয়ন ও সম্প্রীতি ধরে রাখতে নৌকায় ভোট দিন : এমপি নাবিল       ইছালীতে যুবককে কুপিয়ে জখম        যশোরে ইচ্ছেমতো দামে এলপি গ্যাস বিক্রি করছেন ব্যবসায়ীরা        মোংলাসহ উপকূলীয় এলাকায় বৃষ্টি, সুন্দরবনে কমেছে পর্যটক       তোয়াব খানের মৃত্যু সংবাদপত্র জগতে বটবৃক্ষের পতন : কাদের       আদালত মামুনুল, এখনো দেখাতে পারেননি কাবিননামা       যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরি       চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন ভান্তে পাঁবো       মূল্যস্ফীতির লাগাম টানা সম্ভব হয়েছে : পরিকল্পনামন্ত্রী       তিনদিন বাড়লো প্রথম ও দ্বিতীয় ডোজ টিকার ক্যাম্পেইন      
কালীগঞ্জের লেদ শ্রমিক শাহীন হত্যাকান্ড
৮ দিনে ক্লু উদঘাটন করলো পুলিশ
টিপু সুলতান, কালীগঞ্জ (ঝিনাইদহ):
Published : Monday, 14 June, 2021 at 9:08 PM, Count : 569
৮ দিনে ক্লু উদঘাটন করলো পুলিশঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের লেদ শ্রমিক শাহীন হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান আসামি জসিম হোসেন ওরফে বাবুকে আটক করেছে পুলিশ। শনিবার দিনগত রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক জসিম হোসেন ওরফে বাবু উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মমিন উল্লার ছেলে। এর আগে মিজানুর রহমান বাবুল নামে আরো একজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। আটক দু’জনের কাছ থেকে হত্যাকান্ডের ক্লু উদঘাটন হবে বলে পুলিশ আশা করছে।
কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়ান অন্য পুলিশ সদস্যদের উপস্থিতিতে প্রধান আসামিকে সাথে করে হত্যাকান্ডের আলামত উদ্ধারে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে যায়। ওই গ্রামের বিভিন্ন মাঠ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত খুর, দড়ি, নিহত শাহীনের প্যান্ট, টর্চলাইট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
বালিয়াডাঙ্গা বাজার থেকে গত ৫ জুন রাত সাড়ে ১০ টার দিকে বেশ কিছু টাকা নিয়ে বাড়ি ফিরছিল শাহীন। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা বাবুল ও বাবু নিহত শাহীনকে কলাবাগানে খুর দিয়ে গলাকেটে ও পরে দড়ি দিয়ে শ্বাসরোধে হত্যা করে বিবস্ত্র অবস্থায় ফেলে রেখে যায়। এরপর দিন অনেক খোজাখুঁজির পর সকাল ৮ টার দিকে কলাবাগান থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার ৮ দিনের মধ্যে হত্যাকান্ডের সাথে জড়িতদের আটক করে।
নিহত শাহীনের চাচা ইদ্রিস আলী জানান, শাহীনকে যারা হত্যা করেছে তাদের কঠিন শাস্তি দাবি করছি। এভাবে আর কারও যেন বাবা-মায়ের বুক খালি না হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাগর শিকদার জানান, প্রযুক্তির মাধ্যমে ও বিভিন্ন কৌশল অবলম্বন করে ঠাকুরগাঁওয়ের রুহিয়া এলাকা থেকে জসিম হোসেন ওরফে বাবুকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের সকল আলামত উদ্ধার করতে সক্ষম হয়েছি।
কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, হত্যাকান্ডের পর নিহত শাহীন যাদের সাথে চলাফেরা করতো তাদের ব্যাপারে খোঁজখবর নেয় পুলিশ। সকলের কললিস্ট আমরা সংগ্রহ করি এবং দ্রুততার সাথে তার হত্যাকান্ডের সাথে জড়িত দুইজনকে শনাক্ত করি। তাদের দুই জনকে আটক করতে সক্ষম হয়েছি এবং হত্যাকান্ডের সাথে জড়িত আলামত উদ্ধার করেছি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft