দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে দেড় লাখ মানুষ পাচ্ছে টিকা        প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে দেয়ার উদ্যোগ       কেন্দ্রীয় নির্দেশনায় হবে দলীয় মনোনয়ন       বাজারে এসেছে ডাবল ডিস্ক এ.বি.এস মোটরসাইকেল       যশোরে পাঁচ চেয়ারম্যানের সম্পদ কত? (ভিডিও)       এহসান ইস্যুতে হাফডজন মামলায় মুফতি ফুরকানসহ অনেকেই নির্দোষ প্রমাণিত       টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই : যবিপ্রবি উপাচার্য       যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে       ঘুমের ব্যাঘাত ঘটে যেসব পুষ্টি উপাদানের অভাবে       দেশের মানুষ এখন আর ক্ষুধার্ত থাকে না : তথ্যমন্ত্রী      
শার্শায় শিশু তাহসিনকে চুরি মামলায় চার্জশিট
কাগজ সংবাদ
Published : Monday, 14 June, 2021 at 9:05 PM, Count : 156
শার্শায় শিশু তাহসিনকে চুরি মামলায় চার্জশিটযশোরের শার্শায় শিশু তাহসিনকে চুরি মামলায় দু’জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পিবিআই। অভিযুক্তরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রামের মিলন গাজীর স্ত্রী সালমা খাতুন ও তার শ্বশুর লুৎফর গাজী। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইনসপেক্টর আব্দুস সালাম।
মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৮ ডিসেম্বর শার্শা উপজেলার রুদ্রপুর গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী মোছা. জান্নাতুলের একটি পুত্রসন্তানের জন্ম হয়। যার নাম রাখা হয় তাহসিন। এর ২৪ দিনের মাথায় বোরকা পরিহিত অজ্ঞাতনামা এক নারী আশরাফুল ইসলামদের বাড়িতে যান। তিনি বাড়ির পরিবারের সদস্যদের একথা বলেন যে, যাদের নতুন বাচ্চা হয়েছে তাদেরকে সরকার ৩ কিস্তিতে ৩০ হাজার টাকা অনুদান দিবে বলে চলে যান। এরপর চলতি বছরের ২০ জানুয়ারি সকালে ওই নারী ফের আশরাফুল ইসলামদের বাড়িতে যান এবং শিশুপুত্রের খোঁজ করেন। তখন আশরাফুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন। ওই নারী আশরাফুল ইসলামের বৃদ্ধ পিতা জহর আলী গাজীকে নিয়ে তার শ্বশুরবাড়িতে যান। সেখান থেকে তিনি মোছা. জান্নাতুল, তার শিশুপুত্র তাহসিন ও শ্বশুর জহর আলী গাজীকে নিয়ে কথিত বাগআঁচড়া অফিসে নিয়ে আসার কথা বলে বের হন। বাগআঁচড়া বাজারে আসার পর তারা স্থানীয় রিফাত হোটেলে যান। সেখানে মোছা. জান্নাতুল নাস্তা খাওয়ার সময় পাশে শিশু তাহসিনকে কোলে বরে বসেছিলেন অজ্ঞাত পরিচয় ওই নারী। এরই মধ্যে জহর আলী গাজী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয়ে যান। এরপর নাস্তা খাওয়া শেষে হাত ধুতে বেসিনে যাওয়ার পর মোছা. জান্নাতুল ফিরে এসে দেখতে পান, তার সন্তানকে নিয়ে অজ্ঞাত পরিচয় নারী পালিয়ে গেছেন। অনেক খোঁজাখুঁজি করে সন্তানের সন্ধান না পেয়ে মোছা. জান্নাতুলের স্বামী আশরাফুল ইসলাম অজ্ঞাতনামা ওই নারীকে আসামি করে ২০১২ সালের মানবপাচার প্রতিরোধ ও দমন আইনের ১০ ধারায় শার্শা থানায় একটি মামলা করেন। পরে চুরি চাওয়া শিশু উদ্ধার ও অভিযুক্তদের আটক করে আদালতে সোপর্দ করা হয়।



 






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft