দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে দেড় লাখ মানুষ পাচ্ছে টিকা        প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে দেয়ার উদ্যোগ       কেন্দ্রীয় নির্দেশনায় হবে দলীয় মনোনয়ন       বাজারে এসেছে ডাবল ডিস্ক এ.বি.এস মোটরসাইকেল       যশোরে পাঁচ চেয়ারম্যানের সম্পদ কত? (ভিডিও)       এহসান ইস্যুতে হাফডজন মামলায় মুফতি ফুরকানসহ অনেকেই নির্দোষ প্রমাণিত       টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই : যবিপ্রবি উপাচার্য       যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে       ঘুমের ব্যাঘাত ঘটে যেসব পুষ্টি উপাদানের অভাবে       দেশের মানুষ এখন আর ক্ষুধার্ত থাকে না : তথ্যমন্ত্রী      
কেশবপুরে সাংবাদিকদের সাথে এএসপির মতবিনিময়
পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে কোনো দালাল থাকবে না
কামরুজ্জামান রাজু, কেশবপুর (যশোর)
Published : Tuesday, 15 June, 2021 at 12:24 PM, Count : 286
পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে কোনো দালাল থাকবে নাযশোর জেলার নবাগত সহকারী পুলিশ সুপার (মণিরামপুর-কেশবপুর সার্কেল) আশেক সুজা মামুন বলেছেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক। দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং সন্ত্রাস দমনে পুলিশের ন্যায় সাংবাদিকদের ভূমিকাও অতুলনীয়। করোনা সংকট মোকাবেলায় পুলিশ অনন্য ভূমিকা রেখেছে। এক্ষেত্রে সাংবাদিকরাও ছিলেন সম্মুখ সারিতে। আমরা জনতার পুলিশ হতে চাই। পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে কোনো দালাল থাকবে না। সাধারণ মানুষ সরাসরি পুলিশের সেবা পাবেন। সোমবার রাতে কেশবপুর থানায় প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় মধ্যে বক্তৃতা করেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাবেক সভাপতি আজিজুর রহমান, সহ-সভাপতি মোল্লা আব্দুস সাত্তার ও আব্দুল হাই সিদ্দিকী, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, কোষাধ্যক্ষ সামছুর রহমান, গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, নির্বাহী সদস্য নূরুল ইসলাম খান, আব্দুল্লাহ আল ফুয়াদ, দিলীপ মোদক, হাজী রুহুল কুদ্দুস প্রমুখ। সাংবাদিকরা কেশবপুরের কিশোর গ্যাংয়ের অত্যাচার, মাদক ব্যবসায়ীদের তৎপরতা ও উপজেলার বিভিন্ন বাজারসহ মোড়ে মোড়ে স্কুলগামী শিক্ষার্থীদের ক্যারাম বোর্ডের জুয়ার মধ্যে জড়িয়ে পড়ার কথা তুলে ধরেন।
সাংবাদিকদের বক্তব্যের পরেই সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের সদস্যদের চিহ্নিত করে কেশবপুর থানার ওসিকে ফাইল খোলার নির্দেশনা দেন। এছাড়াও উপজেলার বিভিন্ন হাট বাজার ও মোড়ের ক্যারাম বোর্ড খেলা বন্ধ করে দিতে বলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft