দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: রাজ-শিল্পার সংসার ভেঙে যাচ্ছে ?       মধুখালীতে করোনায় বন্ধ হলো ৫টি শিশু শিক্ষা প্রতিষ্ঠান       রামেক হাসপাতালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু       দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ       ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যু       বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় কষ্ট পেলেন শুভেন্দু       বিশ্বজুড়ে ফের বাড়লো করোনায় মৃত্যু-আক্রান্ত       আজ আয় রোজগারে সফল হবেন সিংহ       বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মোস্তফা ফরিদ      
বেনাপোলে ইয়াবা ও এসআর অ্যাগ্রোর পিকআপসহ আটক চালককে চালান
কাগজ সংবাদ
Published : Tuesday, 15 June, 2021 at 10:00 PM, Count : 469
বেনাপোলে ইয়াবা ও এসআর অ্যাগ্রোর পিকআপসহ আটক চালককে চালান বেনাপোল থেকে ইয়াবা চালান ও এসআর অ্যাগ্রোর একটি পিকআপসহ চালককে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবি। চালকের নাম সিরাজুল ইসলাম সিহাব (২২)। তিনি যশোর সদর উপজেলার রুপদিয়া চাউলিয়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।
১৪ জুন বিকেলে এই আটক ও উদ্ধার অভিযান চলে। ১৫ জুন  চালকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে চালান দেয়া হয়েছে।
ডিবি সূত্র জানিয়েছে, বেনাপোল থেকে ৩শ’ পিস ইয়াবার একটি চালান যশোরে আনবে এই তথ্যে পিকআপ চালক শিহাবকে ফলো করে এসআই ইদ্রিসুর রহমান, ফজলে রাব্বি মোল্লা, এএসআই শ্যামল সরকার ও রঞ্জন কুমার বসুসহ জেলা গোয়েন্দা শাখার একটি টিম। তাদের নেতৃত্বে যশোর বেনাপোল সড়কের মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের মূল গেটের সামনে এই অভিযান চলে। প্রথমে ডিবির সোর্সের মধ্যে এক ক্রেতা সেজে ওই ইয়াবা কিনতে চায়। বেনাপোলে আসলে শিহাব ৩শ’ পিস দিতে চায়।  প্রথমে ৫০ পিস দেয়। পরে আরও আড়াইশ পিসের জন্য শিহাব অপেক্ষা করে বেনাপোলের একটি স্পটে। কিন্তু বেনাপোলের চক্রটি ডিবি এসেছে আঁচ করে শিহাবকে মাল না দিয়ে গা ঢাকা দেয়। এসময় শিহাব তার কাছে থাকা ৫০ পিস ডিবির কাছে বিক্রি করে। আর ডিবি শিহাবকে আটক দেখিয়ে যশোরে নিয়ে আসে পিকআপসহ।
এ ব্যাপারে ডিবির ওসি সোমেন দাশ গ্রামের কাগজকে জানান, এসআর অ্যাগ্রো ওষুধ কোম্পানীর একটি পিকআপ ও ৫০ পিসের ইয়াবা চালানসহ শিহাবকে আটক করা হয়েছে। সে প্রায়ই মাদকের চালান বেনাপোল থেকে নিয়ে আসে, আর ব্যবসা করে বলে ডিবির কাছে স্বীকারও করেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে  বেনাপোল থানায় মামলা হয়েছে। পিকআপসহ জব্দ তালিকা করে মামলা করা হয়েছে, যার নাম্বার ১৯। ধারা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) টেবিল ১০ (ক) রুজু করা হয়েছে।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft