সারাদেশ
শিরোনাম: যশোরে দেড় লাখ মানুষ পাচ্ছে টিকা        প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে দেয়ার উদ্যোগ       কেন্দ্রীয় নির্দেশনায় হবে দলীয় মনোনয়ন       বাজারে এসেছে ডাবল ডিস্ক এ.বি.এস মোটরসাইকেল       যশোরে পাঁচ চেয়ারম্যানের সম্পদ কত? (ভিডিও)       এহসান ইস্যুতে হাফডজন মামলায় মুফতি ফুরকানসহ অনেকেই নির্দোষ প্রমাণিত       টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই : যবিপ্রবি উপাচার্য       যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে       ঘুমের ব্যাঘাত ঘটে যেসব পুষ্টি উপাদানের অভাবে       দেশের মানুষ এখন আর ক্ষুধার্ত থাকে না : তথ্যমন্ত্রী      
বরিশালে করোনায় মৃত্যু ৩, শনাক্ত ৪৭
বরিশাল সংবাদদাতা :
Published : Wednesday, 16 June, 2021 at 4:32 PM, Count : 89
বরিশালে করোনায় মৃত্যু ৩, শনাক্ত ৪৭বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন করোনায় ও দুইজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।
একই সময়ে মোট ৪৭ জন আক্রান্ত হয়েছেন বলে শুক্রবার (১১ জুন) জানিয়েছে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ও শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের (শেবাচিম) পরিচালকের দফতর।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, নতুন ৪৭ জন নিয়ে এই বিভাগে মোট শনাক্ত দাঁড়িয়েছে ১৬ হাজার ৫৭ জন। এর মধ্যে বরিশাল জেলায় নতুন শনাক্ত ১৭ জন নিয়ে ৭ হাজার ২১৮ জন, পটুয়াখালী জেলায় নতুন ৫ জন নিয়ে ২৩৫০ জন।
তিনি আরো জানান, ভোলায় নতুন ৫ জন নিয়ে ১৯৮৪ জন, পিরোজপুরে নতুন ১৩ জন নিয়ে ১৭৯০ জন, বরগুনায় নতুন শনাক্ত না হলেও মোট আক্রান্ত ১৩১৩ জন এবং ঝালকাঠিতে নতুন ৭ জন নিয়ে ১৪০২ জন শনাক্ত হয়েছে।
শনাক্তের মধ্যে বরিশাল বিভাগে মোট মৃত্যু হয়েছে ২৯০ জনের। মোট আক্রান্ত থেকে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ হাজার ৩২৬ জন।
বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিচালকের তথ্য সংরক্ষক জে খান স্বপন জানান, গত ২৪ ঘণ্টায় শেবাচিমের করোনা ও আইসোলেশন ইউনিটে ৯ জন ভর্তি হয়েছেন। উপসর্গ নিয়ে আইসোলেশনে ভর্তি দুজন মৃত্যুবরণ করেন।
তিনি আরও বলেন, করোনা ও আইসোলেশন ওয়ার্ডে এখন ৫৫ জন চিকিৎসাধীন আছেন। যাদের মধ্যে ১৬ জনের করোনা পজিটিভ এবং ৩৯ জন আইসোলেশনে রয়েছে।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft