সারাদেশ
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
জয়পুরহাটে ভাগ্নের হাতে মামা খুন
জয়পুরহাট প্রতিনিধি:
Published : Wednesday, 16 June, 2021 at 7:32 PM, Count : 37
জয়পুরহাটে ভাগ্নের হাতে মামা খুনজয়পুরহাট পৌর শহরের হারাইল এলাকায় পাওনা টাকার জের ধরে ভাগ্নে রাজু আহম্মেদের (২৬) হাতে মামা মোস্তাক হোসেন (৩৪) নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোস্তাকের অপর ভাগ্নে জিম (১৮) হোসেন।
নিহত মোস্তাক হোসেন জয়পুরহাট পৌর শহরের হারাইল এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে।  তার আহত ভাগ্নে জিম হোসেন একই এলাকার জহুরুল ইসলামের ছেলে ও  ঘাতক ভাগ্নে রাজু আহম্মেদ একই এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়,  ভাগ্নে রাজু আহম্মেদ মামা মোস্তাককে ২০ হাজার টাকা কিছু দিন আগে ধার দেন। সে টাকা দিতে না পারায় তার বাড়ি লিখে চায় রাজু। বুধবার সকালে ওই বিষয়কে কেন্দ্র করে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে রাজু ঘর থেকে ধারালো ছুরি এনে তার মামা মোস্তাকের শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকেন।
এ সময় রাজুর খালাতো ভাই ও মোস্তাকের অপর ভাগ্নে জিম মামাকে বাঁচাতে গেলে রাজু তাকেও আঘাত করেন। তখন তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে রাজুকে আটক করে পুলিশে খবর দেন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মোস্তাক মারা যায়। এদিকে আহত জিমের অবস্থা আরও আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft