সারাদেশ
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
ঋণের ৬০০ টাকা না দেয়ায় অফিসে ডেকে নিয়ে গ্রাহককে নির্যাতন
রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:
Published : Wednesday, 16 June, 2021 at 7:32 PM, Count : 119
ঋণের ৬০০ টাকা না দেয়ায় অফিসে ডেকে নিয়ে গ্রাহককে নির্যাতনএনজিও ‘আশা’ থেকে নেয়া ঋণের ৬০০ টাকা না দেয়ায় আবু সালেহ হাওলাদার(৪০) নামের এক দিনমুজুরকে অফিসে ডেকে নিয়ে মারধরের অভিযোগ পাওয়াগেছে। বুধবার বেলা ১২ টার দিকে আশা’র পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার খালগোড়া শাখা কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আশা’র সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক দেলোয়ার হোসেন সহ অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে রাঙ্গাবালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে নির্যাতনের শিকার আবু সালেহকে গুরুতর আহত আবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়ছে।
নির্যাতনের শিকার আবু সালেহ জানান, বছর দুয়েক আগে আশা থেকে ৪০ হাজার টাকা ঋণ নিয়েছি। নিয়মিত কিস্তি পরিশোধের মাধ্যমে সব টাকাই দিয়ে দিছি। তারপরও মিথ্যা কথা বলে তারা আমার কাছে ১ হাজার ৬০০ টাকা দাবী করে। পরে আমার স্ত্রী তাদেরকে এক হাজার  দিয়ে দিছে। কিন্তু তাতেও তাদের হয়নি। হিসেব খাতা দেখার কথা বলে বুধবার দুপুরে আমাকে অফিসে ডেকে নেয়। পরে ম্যানেজারের রুমের দরজা আটকে আমাকে মারধর করে। একপর্যায়ে চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে।
নির্যাতনের শিকার আবু সালেহ এর স্ত্রী খাদিজা বেগম কান্না জড়িত কন্ঠে জানান, আমার স্বামীকে অফিসে ডেকে নিয়ে ম্যানেজার দেলোয়ার ও তার তিন জন স্টাফ মিলে মারধর করে। নির্যাতনের একপর্যায়ে আমার স্বামী মাটিতে লুটিয়ে পরলে তার বুকের ওপর ওঠে লাথি মারতে থাকে। আশে পাশের লোকজন না আসলে তাকে মেরেই ফেলতো।
এব্যাপারে রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft