ক্রীড়া সংবাদ
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
বৃহস্পতিবার মাঠে ফিরছেন সাকিব
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 16 June, 2021 at 7:56 PM, Count : 116
বৃহস্পতিবার মাঠে ফিরছেন সাকিবতিন ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে বৃহস্পতিবার মোহামেডানের জার্সিতে দেখা যাবে সাকিব আল হাসানকে। তার ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। দলটির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান মাসুদুজ্জামান বলেন, আশা করছি সাকিবকে নিয়ে আমরা মাঠে নামতে পারবো।
গত শুক্রবার আবাহনীর বিপক্ষে ম্যাচ চলাকালে স্টাম্পে লাথি দিয়ে, তুলে আছাড় মেরে ও আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণ করায় সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি পাঁচ লাখ টাকার জরিমানা করা হয়। নিজের কৃতকর্মের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষমাও চান মোহামেডানের অধিনায়ক।
তার শাস্তি প্রত্যাহার চেয়ে বিসিবি সভাপতির কাছে আবেদন করেছিল মোহামেডান কর্তৃপক্ষ। তবে তাতে আগ্রহ দেখায়নি দেশের শীর্ষ ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা। খেলার সুযোগ না থাকায় সাকিব জৈব সুরক্ষা বলয়ের বাইরে যান। জানা গেছে, ১২ জুন বিজ্ঞাপনের শুটিংয়ে দিনভর ব্যস্ত ছিলেন। এ সময়ে ‘এ ই রিয়ালয়েবেল কনসালটেন্স ‘নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে দুই বছরের জন্য চুক্তি করেছেন। সেই ছবি নিজের ফেসবুকে শেয়ারও করেছেন সাকিব।
বুধবার সাকিব ক্রিকেট বোর্ডে এসেছিলেন কোভিড পরীক্ষা করাতে। রাতে রিপোর্ট পাওয়ার পর আবার জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবেন। বিসিবিতে ব্যক্তিগত কিছু কাজও সেরেছেন। প্রায় চার ঘণ্টা বিসিবিতে ছিলেন। ক্রিকেট পরিচালনা বিভাগে কেন্দ্রীয় চুক্তি নিয়ে খোলামেলা আলোচনা করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft