দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮
রাজিব হাসান, ঝিনাইদহ:
Published : Wednesday, 16 June, 2021 at 9:21 PM, Count : 258
অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮ ঝিনাইদহের ৫৮ বিজিবি অভিযান চালিয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ এলাকা থেকে অনুপ্রবেশের সময় ৮ নারী-শিশু ও পুরুষকে আটক করেছে। বুধবার সকালে তাদেরকে আটক করে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।
বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল কামরুল আহসান জানান, করোনাকালীন উদ্বেগজনকহারে ভারত থেকে এ দেশে অনুপ্রবেশের ঘটনা বৃদ্ধি পেয়েছে। যে কারণে সীমান্তে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে। তারই ধারাবাহিকতায় বুধবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গার সীমান্তের হাসাদাহ এলাকা থেকে জীবননগর বিওপির একদল বিজিবি টহল দেওয়ার সময় ২ জন নারী, একজন কিশোর ও ৫ জন পুরষকে আটক করে। আটককৃতরা হলো খুলনা জেলার ফুলতলা উপজেলার দামুদা গ্রামের মিঠু শেখ, তার স্ত্রী তানিয়া বেগম, একই উপজেলার চিচড়ি গ্রামের আব্দুল হালিম, রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার নতুনপাড়া গ্রামের বাসিন্দা রাশিদা বেগম, নড়াইল জেলার কালিয়া উপজেলার সুজন মৃধা, মিলন হোসেনসহ অবৈধ পারাপারের সাথে জড়িত দালাল ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের সাদ্দাম হোসেন ও পীরগাছা গ্রামের সেলিম হোসেন।
পরে বিজিবি তাদের জিজ্ঞাসাবাদ শেষে জীবননগর থানায় হস্তান্তর করে। তাদের অবৈধপাসপোর্ট আইনে মামলা দেওয়া হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft