ক্রীড়া সংবাদ
শিরোনাম: এক কিলোমিটার সড়কে হাজারো মানুষ চরম দুর্ভোগে       ক্যাপিটল হিলের সামনে ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ       বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করলেন শ্রাবন্তী       স্কুল-কলেজে এখন পর্যন্ত করোনা সংক্রমণের ঝুঁকি নেই : শিক্ষামন্ত্রী       সরকার আরেকজন নুরুল হুদা খুঁজছে : রিজভী       আফগানিস্তানে শুধু ছেলেদের জন্য খুলল স্কুল       নওগাঁর আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক       চট্টগ্রামে ৫০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২       বিএনপি বিদেশেও দেশের ভাবমূর্তি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত : কাদের       রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা      
মাহমুদউল্লাহকে ‘গার্ড অব অনার’ প্রদান
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 11 July, 2021 at 6:36 PM, Count : 199
মাহমুদউল্লাহকে ‘গার্ড অব অনার’ প্রদানআর সব দিনের চেয়ে রোববার একটু ভিন্ন দৃশ্য দেখা গেল। বাংলাদেশের ক্রিকেটাররা মাঠে নেমে দুই পাশে সারিবদ্ধভাবে দাঁড়ালেন। সতীর্থদের করতালিতে মাঠে ঢুকলেন মাহমুদউল্লাহ। জিম্বাবুয়ের বিপক্ষে হারারে টেস্টের শেষ দিনই অভিজ্ঞ এই ক্রিকেটারের ক্যারিয়ারের শেষ দিন।
আনুষ্ঠানিক ঘোষণা এখনও তিনি দেননি। তবে টেস্টের তৃতীয় দিনেই সতীর্থদের কাছে নিজের ইচ্ছের কথা জানিয়েছেন বলে গুঞ্জন চলছে। ‘গার্ড অব অনার’ দেওয়ায় ফুটে উঠছে গুঞ্জন সত্যি হওয়ারই প্রতিচ্ছবি। টিভি ধারাভাষ্যকাররাও নিশ্চিত করলেন, টেস্ট ক্রিকেটকে বিদায় বলে দিচ্ছেন ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার।
এই ম্যাচ দিয়েই তিনি ফেরেন টেস্ট ক্রিকেটে। প্রায় দেড় বছর পর ফিরে খেলেন ১৫০ রানের অসাধারণ ইনিংস। বলা হচ্ছিল তার টেস্ট ক্যারিয়ারের পুনর্জন্ম। অথচ এই ম্যাচ দিয়েই তিনি লিখে ফেললেন সাদা পোশাকের এপিটাফ। নিজের ৫০তম টেস্টই হয়ে রইল তার ক্যারিয়ারের শেষ টেস্ট।
বাদ পড়া, ফেরা, সেঞ্চুরি করা ও অবসর, সব মিলিয়ে তার ক্যারিয়ারের শেষ ভাগটা হয়ে রইল দারুণ নাটকীয়। গত বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে রাওয়ালপিন্ডি টেস্টে বাজে শটে আউট হওয়ার পর দল থেকে বাদ পড়েন তিনি। ওই ইনিংসের আগের আট ইনিংসেও ছিল না তার ফিফটি। পরে বিসিবি’র লাল বলের কেন্দ্রীয় চুক্তিতেও জায়গা হয়নি তার।
১৭ মাস পর এবার সুযোগ মেলে জিম্বাবুয়ে সফরের আগে। প্রথমে ঘোষিত টেস্ট স্কোয়াডে যদিও ছিল না তার নাম। তবে তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের চোট শঙ্কার কারণে অভিজ্ঞতার বিবেচনায় দলে যুক্ত করা হয় মাহমুদউল্লাহকে। এরপর হারারে টেস্টে সুযোগ পান অষ্টম ব্যাটসম্যান হিসেবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft