ওপার বাংলা
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
পশ্চিমবঙ্গে কমছে সংক্রমণ, একদিনে মৃত্যু ১৩
কাগজ ডেস্ক :
Published : Monday, 12 July, 2021 at 4:06 PM, Count : 175
পশ্চিমবঙ্গে কমছে সংক্রমণ, একদিনে মৃত্যু ১৩মমতার প্রশাসনকে স্বস্তি দিয়ে রোববারও (১১ জুলাই) হাজারের নিচে রইল রাজ্যে দৈনিক করোনা শনাক্তের সংখ্যা। গত ছয়দিন ধরে এই সংখ্যা বজায় রেখেছে পশ্চিমবঙ্গ।
এদিন সন্ধ্যায় রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুয়ায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৯২৪ জনের। সব মিলিয়ে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ১২ হাজার ১২৯ জন।
বুলেটিনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৩১৪ জন। এই সংখ্যা শনিবারের তুলনায় সামান্য কম। শনিবারের হিসেবে সুস্থ হয়েছিলেন ১ হাজার ৩৬৬ জন।  রাজ্যে মোট সুস্থ হয়েছেন ১৪ লাখ ৭৯ হাজার ৩১২ জন। পাশাপাশি স্বস্তি দিয়ে অনেকটাই নেমেছে দৈনিক মৃত্যুর সংখ্যা। একদিনে করোনায় মৃত্যু হয়েছে ১৩ জনের। রোববার সংক্রমণের হার ১ দশমিক ৯২ শতাংশ।
রাজ্যের নিরিখে দৈনিক সংক্রমণের শীর্ষে রয়েছে উত্তর ২৪পরগনা। তার পরেই রয়েছে কলকাতা, পূর্ব মেদিনীপুর এবং দার্জিলিং। কলকাতা, উত্তর ২৪পরগনা এবং দার্জিলিঙে দুইজন করে করোনায় মারা গিয়েছেন। এবং নদিয়া জেলায় মৃত্যু হয়েছে চার জনের।  
এছাড়া হাওড়া, হুগলি এবং জলপাইগুড়িতে জেলাপিছু একজনের মৃত্যু হয়েছে। সবমিলিয়ে রাজ্যে রোববার পর্যন্ত মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৯১৬ জন।
পশ্চিমবঙ্গে এখন পর্যন্ত মোট এক কোটি ৪৭ লাখ ৬৯ হাজার ৭৩৪ জনের করোনা পরীক্ষা হয়েছে। পাশাপাশি গত ২৪ ঘণ্টায় রাজ্যে দুই লাখ ১৪ হাজার ৭১৯ জনকে টিকা দেওয়া হয়েছে। রাজ্যে মোট করোনার টিকা দেওয়া হয়েছে দুই কোটি ৪০ লাখ ৬৮ হাজার ৩২০ জনকে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft