জাতীয়
শিরোনাম: ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’       ‘ভাসানচরে যুক্ত হবে জাতিসংঘ, সমঝোতা স্মারক চূড়ান্ত’       চীনে যাত্রীবাহী জাহাজ উল্টে ৮ জন নিহত       রাজ-শিল্পার সংসার ভেঙে যাচ্ছে ?       মধুখালীতে করোনায় বন্ধ হলো ৫টি শিশু শিক্ষা প্রতিষ্ঠান       রামেক হাসপাতালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু       দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ       ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যু       বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় কষ্ট পেলেন শুভেন্দু      
করোনায় দেশের একটি মানুষও না খেয়ে মারা যায়নি : কৃষিমন্ত্রী
ঢাকা অফিস :
Published : Monday, 12 July, 2021 at 6:45 PM, Count : 79
করোনায় দেশের একটি মানুষও না খেয়ে মারা যায়নি : কৃষিমন্ত্রীকরোনার ভয়াবহ অভিঘাতের মধ্যেও দেশের একটি মানুষও না খেয়ে মারা যায়নি বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।  
সোমবার (১২ জুলাই সকালে ঢাকার শ্যামপুরে গরিব, অসহায়, দুস্থ ও করোনায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মো. আজাহার এ অনুষ্ঠানের আয়োজন করেন।
কৃষিমন্ত্রী বলেন, করোনা মহামারির অভিঘাতে সারা পৃথিবী মহাসংকটের মধ্য দিয়ে অতিক্রম করছে। বাংলাদেশে এ সংকট মোকাবিলা করার জন্য সংক্রমণের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন।  
তিনি বলেন, প্রধানমন্ত্রী একদিকে যেমন খাদ্য উৎপাদন বাড়াতে জোর দিয়েছেন তেমনি অন্যদিকে ব্যাপক ত্রাণ ও খাদ্য সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। ফলে গত দেড় বছরে করোনার অভিঘাতের মধ্যেও দেশের একটি মানুষও না খেয়ে মারা যায়নি। দেশে বর্তমানে খাদ্য ঘাটতি নেই। খাদ্য নিয়ে কোনো হাহাকার নেই।
শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সব সময় এ দেশের মানুষের পাশে ছিল ও আছে উল্লেখ করে কৃষিমন্ত্রী বলেন, বিএনপির বিগত শাসনামলের ২০০৪-০৭ সালেও আমরা দেখেছি দেশে মঙ্গা হয়েছে, দুর্ভিক্ষ হয়েছে। মানুষ না খেতে পেয়ে মারা গেছে। সে সময়ও আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে খাবার নিয়ে, সাহায্য নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছিল।  
এ সময় আব্দুর রাজ্জাক সমালোচনায় মুখর বিএনপি ও সুশীল সমাজের প্রতিনিধিদের করোনার মহাসংকটে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft