দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ       ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যু       বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় কষ্ট পেলেন শুভেন্দু       বিশ্বজুড়ে ফের বাড়লো করোনায় মৃত্যু-আক্রান্ত       আজ আয় রোজগারে সফল হবেন সিংহ       বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মোস্তফা ফরিদ       খালেদার সাজা স্থগিতের মেয়াদ বাড়লো আরও ৬ মাস        অভ্রর মরদেহ বাড়িতে পৌঁছুছে, ঐশিকেরটা পথে       আসলো আরও ৫০ লাখ টিকা      
ঝিনাইদহে করোনায় ও লক্ষণ নিয়ে ১০ জনের মৃত্যু, আক্রান্ত ৮৭
রাজিব হাসান, ঝিনাইদহ:
Published : Wednesday, 14 July, 2021 at 12:21 PM, Count : 257
ঝিনাইদহে করোনায় ও লক্ষণ নিয়ে ১০ জনের মৃত্যু, আক্রান্ত ৮৭ ঝিনাইদহে গেল ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ৭ জন ও লক্ষণ নিয়ে ৩ জনসহ মোট মৃত্যু হয়েছে ১০ জনের। আক্রান্ত হয়েছেন ৮৭ জন।
ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, বুধবার সকাল ৮টা পর্যন্ত গেল ২৪ ঘন্টায় ২৮২ টি নমুনার মধ্যে ৮৭ জন আক্রান্ত হয়েছেন, যা ৩০.৮৫ শতাংশ। গত মঙ্গলবার রাতে ও আজ বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজিটিভি ও লক্ষণ নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ১০ জনের মৃত্যু হয়েছে।
এ পর্যন্ত জেলায় করোনাতে আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৯৪৫ জন, সুস্থ হয়েছেন ৩ হাজার ৬০৫ জন ও মৃত্যু হয়েছে ১৫৩ জনের। বর্তমানে কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭৫ জন।  
আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, শৈলকুপাতে ১৫ জন, হরিণাকুন্ডুতে ১১ জন, কালীগঞ্জে ১১ জন, কোটচাঁদপুরে ১২জন ও মহেশপুরে ১১ জন রয়েছেন। তিনি আরও জানান, মরদেহ ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে দাফন করা হবে।  
এ  দিকে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হারুন-অর রশিদ জানান, করোনা এখন গ্রামগঞ্জে ছড়িয়ে পড়েছে। করোনা পজেটিভি ও লক্ষণ নিয়ে সদর হাসপাতালে ১৩৪ জন ভর্তি রয়েছেন। দিন দিন রোগীর চাপ বেশি হওয়াতে তারাও চিকিৎসা সেবা দিতে হিমশিম খাচ্ছেন। তিনি সবাইকে মাস্ক পরা ও সচেতন হওয়ার অনুরোধ জানান। তা না হলে মৃত্যুর সংখ্যা  উদ্বেগজনকহারে বৃদ্ধি পাবে বলে তিনি আশঙ্কা ব্যক্ত করন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft