ক্রীড়া সংবাদ
শিরোনাম: রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা       ফখরুলের মামলার চার্জগঠন পেছাল       ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’       ‘ভাসানচরে যুক্ত হবে জাতিসংঘ, সমঝোতা স্মারক চূড়ান্ত’       চীনে যাত্রীবাহী জাহাজ উল্টে ৮ জন নিহত       রাজ-শিল্পার সংসার ভেঙে যাচ্ছে ?       মধুখালীতে করোনায় বন্ধ হলো ৫টি শিশু শিক্ষা প্রতিষ্ঠান       রামেক হাসপাতালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু       দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ      
করোনায় আক্রান্ত মুশফিকের বাবা-মাকে আনা হচ্ছে ঢাকায়
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 14 July, 2021 at 4:26 PM, Count : 320
করোনায় আক্রান্ত মুশফিকের বাবা-মাকে আনা হচ্ছে ঢাকায়জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে এবং টি-২০ ম্যাচ না খেলেই সিরিজের মাঝে দেশে ফিরছেন মুশফিকুর রহিম। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানা গেছে, অভিজ্ঞ টাইগার ব্যাটসম্যানের বাবা-মা দু’জনই করোনায় আক্রান্ত। তাদের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় বুধবার হারারে থেকে ঢাকার বিমান ধরবেন মুশফিক। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক হাবিবুল বাশার সুমন।
বাশার বলেন, মুশফিকের বাবা-মা করোনায় আক্রান্ত হয়েছেন শুনেছি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদের ঢাকায় আনা হচ্ছে। সেজন্য ওয়ানডে ও টি-২০ সিরিজ না খেলেই দেশে ফিরছে মুশফিক। জানা গেছে, বগুড়া থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে আসা হচ্ছে মুশফিকের বাবা-মাকে। এদিকে গণমাধ্যমের বরাতে জানা গেছে, মুশফিকের বাবা-মা’র সব ধরণের চিকিৎসার ভার নিয়েছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।
মঙ্গলবার খবর ছিল ওয়ানডের পাশাপাশি টি-২০ সিরিজেও তিনি খেলবেন। গত ৭ জুলাই থেকে শুরু হওয়া জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে খেলেননি মুশফিক। ওয়ানডে সিরিজে খেলার কথা ছিল তার। জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ১৬ই জুলাই। সিরিজের পরবর্তী দু’টি ম্যাচ গড়াবে ১৮ ও ২০ শে জুলাই। টি-২০ সিরিজ শুরু হবে ২৩ শে জুলাই থেকে। বাকি দু’টি ম্যাচ হবে ২৫ ও ২৭ শে জুলাই।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft