সারাদেশ
শিরোনাম: যশোরে দেড় লাখ মানুষ পাচ্ছে টিকা        প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে দেয়ার উদ্যোগ       কেন্দ্রীয় নির্দেশনায় হবে দলীয় মনোনয়ন       বাজারে এসেছে ডাবল ডিস্ক এ.বি.এস মোটরসাইকেল       যশোরে পাঁচ চেয়ারম্যানের সম্পদ কত? (ভিডিও)       এহসান ইস্যুতে হাফডজন মামলায় মুফতি ফুরকানসহ অনেকেই নির্দোষ প্রমাণিত       টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই : যবিপ্রবি উপাচার্য       যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে       ঘুমের ব্যাঘাত ঘটে যেসব পুষ্টি উপাদানের অভাবে       দেশের মানুষ এখন আর ক্ষুধার্ত থাকে না : তথ্যমন্ত্রী      
ভারী বর্ষণের সম্ভাবনা
কাগজ ডেস্ক :
Published : Thursday, 15 July, 2021 at 5:12 PM, Count : 106
ভারী বর্ষণের সম্ভাবনাদেশের আট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর এ কথা জানিয়েছে।
পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।
কাল ও পরশু দেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। পরের পাঁচ দিনে আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তন নেই।
গতকাল বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় তেঁতুলিয়ায় সর্বোচ্চ ১২৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা রাজশাহীতে ৩৫ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন সন্দ্বীপে ২৪ দশমিক শূন্য ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।
আবহাওয়া অধিদপ্তর আরও জানায়, মৌসুমি বায়ুর অক্ষের বর্ধিতাংশ রাজস্থান, উত্তর প্রদেশ, মধ্য প্রদেশ, ওডিশা এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে উত্তর-পূর্ব দিকে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল থেকে মাঝারি অবস্থায় বিরাজ করছে। সূত্র-বাসস




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft