শিক্ষা বার্তা
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
প্রথমদিনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরছেন ৫৫০ শিক্ষার্থী
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 15 July, 2021 at 6:06 PM, Count : 78
প্রথমদিনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরছেন ৫৫০ শিক্ষার্থীবিশ্ববিদ্যালয়ের বাসে প্রথমদিনেই বাড়ি যাচ্ছেন আটকে পড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৫৫০ শিক্ষার্থী।
আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৮টা থেকে ১১টি বাস ক্যাম্পাস থেকে বিভিন্ন জেলার উদ্দেশে ছেড়ে যায়। এদিকে বিশ্ববিদ্যালয়ের বাসে বা[ি যাওয়ার সুযোগ পেয়ে খুশি শিক্ষার্থীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি দিয়ে বাড়ি ফেরার সুযোগ দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।
বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক ড. মোকছিদুল হক বলেন, প্রথমদিনে বগুড়ার দিকে দুইটি, পলাশবাড়ীতে তিনটি, নওগাঁতে একটি ও রংপুরের উদ্দেশে পাঁচটি বাস ক্যাম্পাস থেকে ছেড়ে গেছে। এছাড়া আগামী ১৬ জুলাই ঢাকা ও ১৭ জুলাই খুলনার উদ্দেশে বাস ছেড়ে যাবে।
এর আগে গত ১৩ জুলাই বিধিনিষেধে রাজশাহীতে আটকা পড়া শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিতে সীমিত রুটে বাস চালানোর সিদ্ধান্ত নেয় রাবি প্রশাসন। সিদ্ধান্ত অনুসারে, ১৫ থেকে ১৭ জুলাই পর্যন্ত রংপুর, ঢাকা ও খুলনা রুটে বিশ্ববিদ্যালয়ের বাসে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছানোর এ ব্যবস্থা চালু রাখবে প্রশাসন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft