আজকের রাশিফল
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
ছোট খাটো ব্যাপারে সংসারে অশান্তি
Published : Saturday, 17 July, 2021 at 4:57 PM, Count : 38
মেষ রাশি : লটারিতে প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। পাওনা আদায় হতে পারে। কোনও মিথ্যে অপবাদে নিয়ে চিন্তা বৃদ্ধি। আজ আপনি মা বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।
বৃষ রাশি : ঝামেলা মিটে যেতে পারে। গরীব দুঃখীকে কিছু দান করবার জন্য আনন্দ। অন্যের বুদ্ধিতে আজ অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। প্রেম প্রণয় ভাল চললেও বিবাদের আশঙ্কা। খুব ছোট খাটো ব্যাপারে সংসারে অশান্তি।
মিথুন রাশি : কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার সম্ভাবনা আছে। আজ নিজের বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব অনুকূল।
কর্কট রাশি : আজ কোনও কারণে মনে বিষণ্ণতা বাড়তে পারে। ব্যবসার দিকে অধিক ব্যয়। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে।রাজনীতিবিদদের জন্য সময়টা খুব প্রতিকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।
সিংহ রাশি : শরীরিক অসুস্থতার কারণে কাজের ব্যাপারে চিন্তা। আজ একটু বিপদের সম্ভাবনা আছে একটু সাবধানে থাকুন। সাংসারিক কারণে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।
কন্যা রাশি : বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ। আজ বদনাম থেকে সাবধান থাকুন। তবে কাজের ব্যাপারে শুভ যোগ। গুরুজনের সঙ্গে কোনও কারণে বিবাদ, ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। পিতার জন্য বাড়বে চিন্তা।
তুলা রাশি : শরীরের কোনও অংশের যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন।শত্রুর জন্য কোনও ভাল কাজ আজ আটকে যাবার সম্ভাবনা। প্রেম প্রীতি নিয়ে মান বাড়তে পারে। কোনও স্থানে ভ্রমণে কষ্ট বাড়তে পারে।
বৃশ্চিক রাশি : অন্যায় আচরণ হবার আশঙ্কা। কোনও কিছু থেকে একটু বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা । পড়াশোনার জন্য ভাল সময়। আজ কোনও ভাল বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে।
ধনু রাশি : কাজের দিকে আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি। ব্যবসার দিকে ভাল কোনও সংবাদ।মিথ্যা কোনও কাজ করবার জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।
মকর রাশি : ব্যবসার দিকে খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়তে পারে। প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য আজ দিনটি ভাল হবে না।
কুম্ভ রাশি : স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোনও আলোচনা। অপর কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে। সকালের দিকে প্রেম প্রণয়ের কারণে মনোবেদনা বৃদ্ধি।
মীন রাশি : নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।সংসারে লোকের খারাপ আচার-ব্যবহারে মানসিক অবসাদ বাড়তে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। গুরুজনের কথা না শোনার জন্য সঙ্কটজনক মুহূর্ত আসতে পারে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft