দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
করোনার সুচিকিৎসা নিশ্চিতে স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দিলেন প্রতিমন্ত্রী
কাগজ সংবাদ
Published : Sunday, 18 July, 2021 at 12:07 AM, Count : 366
করোনার সুচিকিৎসা নিশ্চিতে স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দিলেন প্রতিমন্ত্রী পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, যেকোন দুর্যোগ মোকাবেলায় যশোরের সংসদ সদস্যবৃন্দ মানুষের পাশে থেকে কাজ করেছেন, ভবিষ্যতেও করবে। করোনা সংক্রমণে আক্রান্তদের সুচিকিৎসা সেবা দেওয়ার জন্য যা যা দরকার তা দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা করতে যশোর স্বাস্থ্য বিভাগকে নির্দেশ প্রদান করেছেন। সেই ক্ষেত্রে যশোরের সংসদ সদস্যগণ সকল প্রকার সহযোগিতা করবেন বলে অভিমত ব্যক্ত করেন। তিনি আরা বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধ করতে ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণের প্রতি আহবান জানান। শনিবার রাতে যশোর সার্কিট হাউজ সভাকক্ষে জেলা করোনা কমিটির সভায় তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, ডাক্তার নাসির উদ্দিন, রণজিত কুমার রায়, শাহিন চাকলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, পৌর মেয়র হায়দার গণি খান পলাশ, ২৫০ শয্যা যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আক্তারুজ্জামান, মেডিকেল কলেজ অধ্যক্ষ প্রফেসর শাহিদুর রহমান, সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহিন, ডিডিএলজি হুসাইন শওকত, স্বাচিপের সভাপতি ডাক্তার কামরুল ইসলাম বেনু, অতিরিক্ত ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামান, ডাক্তার এএইচএম আব্দুর রউফ প্রমুখ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft