আন্তর্জাতিক সংবাদ
শিরোনাম: বিশ্বকাপের স্বপ্ন বেঁচে রইলো বাংলাদেশের       যশোরাঞ্চলে কঠোর নজরদারি       প্রাইম ব্যাংকের ব্যবস্থাপককে হাজির হবার নোটিশ       যশোরে নবাগত ৩৭ জন আইনজীবীকে সংবর্ধনা       চাকরির নামে সাড়ে ১৬ লাখ টাকা প্রতারণায় নারীর বিরুদ্ধে মামলা       পিচের রাস্তায় ইটের সলিং       কেশবপুরে মানববন্ধন       পরিত্যক্ত ভবনে চলছে স্বাস্থ্যসেবা কার্যক্রম, দুর্ঘটনার আশংকা        কারেন্ট পোকার আক্রমণে আমন ধান নষ্ট, দিশেহারা কৃষক       তালা ভূমি অফিসের কর্মচারীরের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ       
প্রবল বৃষ্টিতে মুম্বাইয়ে বাড়ি ধসে নিহত ১৫
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 18 July, 2021 at 4:57 PM, Count : 108
প্রবল বৃষ্টিতে মুম্বাইয়ে বাড়ি ধসে নিহত ১৫প্রবল বৃষ্টিতে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ে বাড়ি ধসে কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। দু’টি বাড়ি ধসে পড়ার মর্মান্তিক এই মৃত্যুর ঘটনা ঘটে।
শনিবার রাত ও রোববার সকালে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যম।
এদিকে ভবন ধসের ঘটনায় এখনও বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। এছাড়া ধ্বংসস্তুপের নিচে অনেকে আটকে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। অবশ্য এখনও বেশ কয়েকজন ধ্বংসস্তূপের নিচে আটকে রয়েছেন বলে নিশ্চিতও করেছে উদ্ধারকারী দল।
সংবাদমাধ্যমগুলো বলছে, প্রবল বৃষ্টিপাতের পর শনিবার গভীর রাতে মুম্বাইয়ের চেম্বুর ও রোববার ভোররাতে ভিখরোলি এলাকায় দু’টি বাড়ি ধসে পড়ে। খবর পেয়ে উদ্ধার কাজ শুরু করে মুম্বাই পুলিশ ও দুর্যোগ মোকাবিলা বাহিনী।
চেম্বুরের ভরত নগর এলাকায় ভেঙে পড়া বাড়ির নিচ থেকে ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আরো ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে রোববার ভোররাতে ভিখরোলিতে চার জনের মৃতদেহ পাওয়া গেছে। আরো দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও উদ্ধার কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।
গত শুক্রবার থেকে প্রবল বৃষ্টি শুরু হয়েছে মুম্বাইয়ে। ইতোমধ্যেই চুনাভাট্টি, দাদার, গান্ধী মার্কেট, চেম্বুর, কুরলা, বোরিভলি প্রভৃতি এলাকা বৃষ্টির পানিতে ডুবে গেছে। এছাড়া আরো পাঁচদিন মুম্বাইয়ে বৃষ্টি হবে বলে পূর্বাভাস দিয়েছে দেশটির আবহাওয়া দফতর।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft