সারাদেশ
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
সিলেটে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু, আক্রান্তেও রেকর্ড
সিলেট সংবাদদাতা :
Published : Sunday, 18 July, 2021 at 4:57 PM, Count : 35
সিলেটে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু, আক্রান্তেও রেকর্ডপ্রাণঘাতী করোনা ভয়ঙ্কর রূপ ধারণ করছে সিলেটে। বিগত দিনকে ছাড়িয়ে গেছে আক্রান্ত ও মৃত্যু। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১২ জন আর আক্রান্ত হয়েছেন ৬৮১ জন। এ নিয়ে বিভাগের চার জেলায় মোট ৫৭০ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন সর্বমোট ৩৩ হাজার ৩৫ জন। বিভাগে এ যাবত সুস্থ হয়েছেন ২৬ হাজার ৪৭৩ জন।
রোববার (১৮ জুলাই) এ তথ্য নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের সহকারী পরিচালক ডা. নুরে আলম শামীম বলেন, মৃত্যু ও আক্রান্তের দিক থেকে বিগত দিনগুলোকে ছাড়িয়ে গেছে। নতুন করে মারা যাওয়া ১২ জনের ১১ জনই সিলেটের এবং একজন মৌলভীবাজারের বাসিন্দা।
সম্পর্কিত খবর
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, নতুন করে আক্রান্ত ৬৮১ জনের মধ্যে সিলেট জেলার ২২৫ জন, সুনামগঞ্জের ৯৮ জন, হবিগঞ্জের ১০৫ জন, মৌলভীবাজারের ১৮৮ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৬৫ জনের করোনা শনাক্ত হয়।
বিভাগে এ পর্যন্ত মারা যাওয়া ৫৭০ জনের মধ্যে সিলেট জেলার ৪৫৪ জন, সুনামগঞ্জের ৪২ জন, হবিগঞ্জের ২৬ জন এবং মৌলভীবাজারের ৪৩ জন। এছাড়াও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft